banglanewspaper

জান্নাতুল নাঈম এভ্রিল। মিসওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট মাথায় নিয়ে আলোচনায় আসেন। যদিও পরবর্তী সময় 'বাল্যবিবাহ' সংক্রান্ত পরাজয়ে সে মুকুট কেড়ে নেওয়া হয়। তাই বলে শোবিজে এভ্রিলের পদচারণা কমে যায়নি। কাজ করছেন ছোট পর্দায়।

সদ্য বিগত হওয়া ঈদ নাটকে কাজ করেছেন। এরমধ্যে আর্জেন্টিনা-ব্রাজিল সংক্রান্ত ফুটবলের একটি নাটকও করেন। যেখানে তাঁকে দেখা যায় আর্তজেন্টাইন সমর্থক হিসেবে। অবশ্য ব্যাক্তি জীবনেও তিনি আর্জেন্টিনাকে সমর্থন করেন। গতরাতে আর্জেন্টিনা ক্রোয়েশিয়ার নিকট হেরে যাওয়ার পর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তিনি।

এভ্রিল নিজের সোশ্যাল হ্যান্ডেলে বলেন, ব্রাজিল পাঁচবারের বিশ্বকাপ জয়ী। পাঁআআআচবার। জার্সি তে পাঁচটা স্টার লাগাইতে বহুত 'হ্যাডম' লাগে! আমার আর্জেন্টিনা দুইবারের বিশ্বকাপ জয়ী। আর্জেন্টিনা যখন লাস্ট বিশ্বকাপ জিতসে তখন আমার মা বাপ আমারে পৃথিবীতে আনবে এই টাইপ প্ল্যানিং ও করে নাই। সোজা কথায়, আমি আর্জেন্টিনা কে কোনো শিরোপা জিততে দেখি নাই।

ব্রাজিল সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যারা ব্রাজিল সাপোর্ট করেন, তাদের কে আমি সম্মান করি, শ্রদ্ধাও করি । আপনাদের অহংকার করার মতো পাঁচটা ট্রফি আছে । আর আছে ভালো একটা দল । এই ব্রাজিল এই আর্জেন্টিনা টিম থেকে বেটার! অবশ্যই বেটার।

এভ্রিল বলেন, আমরা আর্জেন্টিনা সাপোর্টার রা ছ্যাঁচড়া প্রেমিকা টাইপ! কষ্ট পেয়েও আমরা সেই টিম একটা কেই ভালোবাসি । এরা কষ্ট ছাড়া কিছু দেয় না! আর্জেন্টিনা বিশ্বকাপে থাকবে কিনা তা নিশ্চিত না । তাও সাপোর্ট করেই যাচ্ছি কারন সেটা 'মন থেকে আসে!' অন্যের দেখাদেখি কেউ সাপোর্ট করে না কোনো একটা টিম কে!

খেলা আর্জেন্টিনা বাজে খেলছে, তাই হারছে। ট্রল হবেই। মেনে নিচ্ছি। ট্রল গুলো কোনোটা দেখে নিজেই হাহা দিয়ে আসি, মাত্রাতিরিক্ত ট্রল দেখেও হাসি। এরা অন্যকে নিচে নামাতে গিয়ে নিজের ব্যক্তিত্ব টা নিচে নামিয়ে দেয়। যাক গে। ব্যাপার নাহ। যার বুদ্ধি যেমন সে তেমন টাই করবে।

ব্রাজিলের জন্য শুভকামনা। অন্যতম সেরা দল হারলে খুশির চেয়ে খারাপ লাগে বেশি। ব্রাজিল ব্রাজিলের মতোই জিতুক। 'বিশ্বকাপের রাজা' রা রাজার মতোই থাকুক। অন্যের হার কামনা করা ফুটবল ফ্যানদের মানায় না। ব্রাজিল,ব্রাজিল ভক্তদের জন্য শুভকামনা।

ট্যাগ: banglanewspaper আর্জেন্টিনা এভ্রিল