banglanewspaper

কোস্টারিকার বিপক্ষে নাটকীয় জয়ে আনন্দে কেঁদেছিলেন ব্রাজিলের ফুটবল তারকা নেইমার। তিনি বলেন, আমার জীবনে কখনও কিছুই সহজ ছিল না, তাই এখন কেন সহজ হবে?

চোট কাটিয়ে বিশ্বকাপে খেলার জন্য নিজেকে প্রস্তুত করতে কষ্ট করতে হয়েছে বলে জানিয়েছেন তিনি। সেন্ট পিটার্সবার্গে শুক্রবার গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে অতিরিক্ত সময়ের গোলে কোস্টারিকাকে ২-০ গোলে হারায় ব্রাজিল।

ফিলিপে কুতিনহো দলকে এগিয়ে নেয়ার পর শেষ বাঁশি বাজার ঠিক আগমুহূর্তে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করায় জয়টা খুব প্রয়োজন ছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। খেলা শেষে কাঁদতে দেখা যায় বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে। ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে নিজের এই কান্নার ব্যাখ্যা দিয়েছেন ২৬ বছর বয়সী নেইমার।

ব্রাজিলের এ ফরোয়ার্ড বলেন, এখানে আসতে আমি কিসের মধ্য দিয়ে গেছি তা সবাই জানে না। এই কান্না আনন্দ, সমস্যা কাটিয়ে ওঠা ও জয় পাওয়ার আকাঙ্ক্ষার। এক ড্র ও এক জয়ে দুই ম্যাচে 'ই' গ্রুপে ব্রাজিলের পয়েন্ট ৪। গ্রুপে নিজেদের শেষ ম্যাচে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে সর্বশেষ ২০০২ সালে বিশ্বকাপ জেতা ব্রাজিল।

ট্যাগ: নেইমার