banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া: ভেদাভেদ ভূলে নৌকার পক্ষে এক হয়ে কাজ করার আহবান জানিয়েছেন নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন থেকে আওয়ামীলীগ দলীয় সকল মনোনয়ন প্রত্যাশী ঢাকা বারের সাবেক সভাপতি এডভোকেট বীরমুক্তিযোদ্ধা সাইদুর রহমান মানিক।

শুক্রবার কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের কুনিহাটি নিজ গ্রামে বাড়িতে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী এলাকার সকল মনোনয়ন প্রত্যাশীদের প্রতি আহবান রেখে এডভোকেট মানিক বলেন,আওয়ামীলীগের নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে এবং আগামীতে আওয়ামীলীগের নেতৃত্বেই  জাতি ঐক্যবদ্ধ হবে।

বঙ্গবন্ধু স্ব-পরিবারে হত্যার প্রথম প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা মানিক আরো বলেন,মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনী এলাকায় প্রায় এক বছর কাজ করে দেখতে পেলাম কেন্দুয়া-আটপাড়া উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে সীমাহীন কোন্দল,গ্রুপিং আর ভেদাভেদ । দলের ভেতরে এত কোন্দল,গ্রুপিং আর ভেদাভেদ থাকলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা যাবে না।

তাই ভেদাবেদ ভূলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এই নির্বাচনী এলাকার সকল মনোনয়ন প্রত্যাশীদেরকে এক কাতারে আনার জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ সংশ্লিষ্ট নেতাকর্মীদের প্রতি আহবান রাখেন মানিক। এসময় বিপুল সংখ্যক মুক্তিযোদ্ধা,গণমাধ্যমকর্মী ও আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ট্যাগ: banglanewspaper ভেদাভেদ কেন্দুয়া