banglanewspaper

মো:মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে ব্রাজিল সমর্থকদের হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর ও নাসিনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত শনিবার দুপুর ১টায় বিশ্বকাপে খেলাকে কেন্দ্র করে নাসিরনগর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার গ্রামের আর্জেন্টিনার সমর্থক মোঃ হামিদ মিয়া ও ব্রাজিল সমর্থক খোকন মিয়ার মধ্যে খেলা নিয়ে কথা কাটাকাটি হয়। রাতে ঘটনার মিমাংশাও হয়।

ওই ঘটনার জের ধরে শনিবার আর্জেন্টিনা সমর্থক হামিদ মিয়াকে রাস্তায় একা পেয়ে ব্রাজিল সমর্থক খোকন মিয়াসহ তার লোকজন এলোপাথারী মারধর শুরু করে। হামিদের সুর চিৎকার শুনে আত্মীয় স্বজনরা এগিয়ে আসলে তাদেরকেও বেদম পেটাতে থাকে ব্রাজিল সমর্থক খোকন ও তার সহযোগীরা। দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের উপর এই অতর্কিত হামলায় এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। হামলার সময় ব্রাজিল সমর্থক খোকন মিয়া ও তার সাঙ্গপাঙ্গদের অস্ত্রের আঘাতে অন্তত ১০ জন আহত হয়।

আহতদের মাঝে মুমূর্ষ অবস্থায় গোলাপ খাঁ (৪৮)কে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাছাড়াও আছিয়া  বেগম (৬৫), হামিদ মিয়া (১৭), ইসমাইল খাঁ (১৮), আব্দুল আউয়াল (৭০), শরিফ খাঁ (৪২)কে নাসিরনগর হাসপাতালে চিকিৎসা করা হয়।

এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোঃ আবু জাফর জানায়, বিষয়টি  খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ট্যাগ: banglanewspaper ব্রাহ্মণবাড়িয়া