banglanewspaper

নতুন গানের মডেল হিসেবে হাজির হলেন মাহিম করিম খান। এই গানের নাম ধরো না। ইতোমধ্যে গানটি সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবে প্রকাশ করা হয়েছে। হিন্দি গানের গানের মিউজিক ভিডিও ‘ইতনা দূর’ অর্থাৎ এতোদূরে কেন চলে যাওয়া, এতো ভালোবাসি তোমায়' এমন রোমান্টিক বিরহ মিশ্রিত বিরহের গানের ভিডিও প্রকাশ পায় গত বছরের শেষ দিকে।

মাহিমকে আলোচনায় আনে সেই ইতনা দূর ভিডিওটি। এরই ধারাবাহিকতায় আসে দ্বিতীয় হিন্দি গানের মিউজিক ভিডিও। ‘এক তেরা ছায়া হো।’  নামের ভিডিওতেও মডেল হিসেবে প্রশংসা পান মাহিম।

ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন মাহিম। ঈদ উপলক্ষে নতুন এই গানের ভিডিও আনলেন মাহিম। আর এই গানে ভিনদেশি নয়, বাংলাদেশের আইরিন আফরোজ মডেল হয়েছেন মাহিমের বিপরীতে। 'ধরো না' শিরোনামের এই গান ইতোমধ্যে ইতিবাচক মন্তব্য পেতে শুরু করেছে। গানে কণ্ঠ দিয়েছেন তাহসিন ও রাকিব।

মাহিম বলেন, 'সুন্দর একটি মিউজিক ভিডিও দর্শক-শ্রোতাদের ঈদে উপহার দেয়ার চেষ্টা করেছি। মিউজিক ভিডিওটি আমার পছন্দের। ইতিবাচক সাড়াও পাচ্ছি।'

শোনা গিয়েছিল মাহিম চলচ্চিত্রে অভিনয় করবেন। এরই ধারাবাহিকতায় মিউজিক ভিডিওর মাধ্যমে সকলকে জানান দিচ্ছেন। এমনটাই মনে করছেন অনেকে। তবে এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি মাহিম। 

ট্যাগ: banglanewspaper ভিডিও