banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: চুয়েট ৩৯তম ব্যাচের সৈয়দ তাসনিম আহসান গত কিছু দিন আগে একিউট লিমফোসাইটিক লিউকোমিয়া (ব্ল্যাড ক্যান্সার) রোগে আক্রান্ত হয়ে  তার জীবন ও স্বপ্ন প্রায় শেষ হওয়ার পথে।দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সার এর চিকিৎসা বাবদ আনুমানিক এক কোটি টাকা লাগবে।এই অর্থ কেমোথেরাপি এবং বোন মেরু ট্রান্সপ্ল্যান্টের পেছনে ব্যয় হবে। তাসনিমের মা ছেলের সুস্থ শরীরের মা ডাক শোনার অপেক্ষায় দিন গুনছে।

তাসনিম, ২০০৬ ও ২০০৮ সালে ঢাকা রেসিডেনশিয়াল মডেল স্কুল এবং কলেজ থেকে এসএসসি এবং এইচএসসিতে জিপিএ ৫ পেয়ে পরবর্তিতে চুয়েট থেকে কম্পিউটার ইন্জিনিয়ারিং শেষ করে একটি সফটওয়্যার ফার্মে কর্মরত আছেন।

মেধাবি তাসনিমের পরিবার এখন তাদের  একমাত্র ছেলেকে বাঁচাতে এই বিপুল চিকিৎসা খরচে হিমসিম খাচ্ছে এবং সর্বস্ব দিয়ে চেষ্টা করে যাচ্ছে। এমতবস্থায় আমরা কি পারিনা আমাদের ছোট ছোট সহযোগিতা দিয়ে একটি প্রাণ কে ফিরিয়ে আনতে??

ব্যাংক একাউন্ট নম্বর - ১২২১২৬০০৬৯৪৪৯ , ব্যাংক একাউন্ট নাম- সৈয়দ তাসনিম আহসান, ইস্টার্ন ব্যাংক লিমিটেড ,প্রগতি সরনি শাখা। 

বিদেশ থেকে কেউ টাকা পাঠাতে চাইলে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের  একাউন্ট নম্বর - ১২২১২৬০০৬৯৪৪৯, সুইফট কোড-ইবিএলডিবিডিডিএইচ, রাউটিং নম্বর -০৯৫২৬৩৭০২। এছারা ডিবিবিএল রকেট একাউন্ট- ০১৬২০৬২৮৭২৯৪ এবং বিকাশ মার্চেন্ট একাউন্টে ০১৮৭৮৪৯৯৮৪৯ চাইলে টাকা পাঠাতে পারেন।

বিকাশ মার্চেন্ট নং০১৮৭৮৪৯৯৮৪৯
(*২৪৭#>৩. payment >০১৮৭৮৪৯৯৮৪৯ >টাকার পরিমাণ >reference >tasneem>counter>1>বিকাশ পিন।

ট্যাগ: banglanewspaper তরুণ প্রকৌশলী তাসনিম