banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরেক স্কুল ছাত্রকে গ্রেফতার করেছে কেন্দুয়া থানা পুলিশ।
এঘটনাটি সোমবার দুপুরে উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ব্রাহ্মণজাত গ্রামের ধর্ষিতার বসত ঘরে ঘটে। এ ঘটনায় ধর্ষিতার মা মনোয়ারা বাদী হয়ে মঙ্গলবার সকালে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ এনে পার্শ্ববতী বেজগাতি গ্রামের স্কুল ছাত্র মোহন মিয়াকে (২০) আসামী করে কেন্দুয়া থানায় মামলা রুজু করেছেন।

মামলার অভিযোগ সূত্র জানা গেছে ,উপজেলার বেজগাতি গ্রামের দুলাল মিয়ার ছেলে মোহন মিয়া ধর্ষিতাকে প্রায় সময়ে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব ও উত্যক্ত করে আসছিল। ঘটনার দিন ধর্ষিতাকে ঘরে একা পেয়ে জাবরাইয়া ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে মোহন। এসময় ধর্ষিতার ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে এলে ধর্ষক মোহন পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার মামলা দায়েরের পর কেন্দুয়া থানা পুলিশ মোহন মিয়াকে গ্রেফতার আদালতে সোর্পদ করেছে।

এদিকে একটি সূত্র জানায়, ধর্ষক মোহন মিয়া গত এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে অকৃকার্য হয় এবং ধর্ষিতা কেন্দুয়া পৌর শহরে একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। পাশা-পাশি গ্রামের বাসিন্দা হওয়ায় দু’জনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। 

এদিকে কেন্দুয়া থানা পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে গতকাল মঙ্গলবার ২২ ধারা জবানবন্ধি নেয়ার জন্য নেত্রকোণা আদালতে এবং ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছেন। 

কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন চন্দ্র সরকার বলেন, মামলা রুজু হওয়ার পর পরেই আসামীকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে সেই ধর্ষিতাকে উদ্ধার করে ২২ ধারা জবানবন্ধি নেয়ার জন্য নেত্রকোণা আদালতে এবং ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
 

ট্যাগ: banglanewspaper ধর্ষণ