banglanewspaper

গাজীপুরে সি‌টি ক‌র্পোরেশন নির্বাচ‌নের মাধ্য‌মে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ডের জবাব দিয়েছে গাজীপুরবাসী।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তি‌নি ব‌লেন, বিএনপি-জামায়াতের নালিশ জনগণ গ্রহণ করেনি। গাজীপুর নিয়ে আন্দোলন করে দেখুক জনগণ সাড়া দেয় কিনা। দলটি দিন দিন জন বিচ্ছিন্ন হয়ে পড়েছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের বিজয়ের এই ধারা  আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়ে তি‌নি ব‌লেন, গাজীপুরে নৌকার প্রার্থী জয় পাওয়ায় এলাকাবাসীকে ধন্যবাদ জানাই।

আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশের জনগণ এখন উন্নয়নের পক্ষে। আগামীতেও জনগণের রায় উন্নয়ন ও মুক্তিযুদ্ধের পক্ষে  থাকবে। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সবচেয়ে বড় নির্বাচন। উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছে গাজীপুরবাসী। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু- অবাধ ও নিরপেক্ষ হয়েছে।

বিএনপি ভোট ডাকাতির নীলনকশা করেছিল জানিয়ে সেতুমন্ত্রী বলেন, নৌকার ব্যাচ লাগিয়ে ভোট ডাকাতি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়েছে বিএনপির কর্মী। তারা গাজীপুর সিটির নির্বাচন বানচাল করার জন্য বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করেছে। যা বিভিন্ন সোস্যাল মিডিয়া ও গণমাধ্যমে প্রকাশ পেয়েছে।

ট্যাগ: banglanewspaper বিএনপি জামায়াত