banglanewspaper

পর্নোগ্রাফিতে কী দেখতে পছন্দ করে পুরুষরা? অবশ্যই নগ্ন নারীদেহ! এটাই তাদের একমাত্র ভাললাগার জায়গা। কিন্তু, মেয়েদের স্বাদ একটু ভিন্ন। নগ্ন পুংদেহ তো বটেই, নগ্ন নারীদেহ দেখেও তারা চরম উত্তেজিত হয়।

কানাডায় একটি সমীক্ষায় জানা গিয়েছে এমনই চমকপ্রদ তথ্য। টরন্টো বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর অ্যাডিকশন অ্যান্ড মেন্টাল হেলথ একটি সমীক্ষায় জানাচ্ছে, পর্নোগ্রাফি দেখার ক্ষেত্রে পুরুষ ও নারীর পছন্দ কিছুটা আলাদা। পুরুষরা হেটেরোসেক্সুয়াল অর্থাৎ নারীদের দেখতে পছন্দ করে।

নগ্ন নারীদেহের যে তিনটি জায়গা পুরুষদের সবচেয়ে বেশি টানে, তা হল স্তন, যোনি এবং নিতম্বদেশ। কোনও পর্নোগ্রাফিতে শুধু মেয়েরা থাকলে সেটা আরও বেশি আকর্ষণীয় হয়ে ওঠে পুরুষদের কাছে। কারণ সেক্ষেত্রে একসঙ্গে অনেকগুলি মেয়েকে নগ্ন অবস্থায় দেখা যায়।

তুলনায় পুরুষ-নারী সেক্স সংক্রান্ত পর্নোগ্রাফি দেখা ছেলেদের কাছে কম আগ্রহের বিষয়। অন্যদিকে, মেয়েরা হেটেরোসেক্সুয়াল শুধু নয়, হোমোসেক্সুয়াল পর্নোগ্রাফি দেখতেও পছন্দ করে। অর্থাৎ মেয়েরা নগ্ন পুংদেহ তো বটেই, নগ্ন নারীদেহ দেখেও সমান উত্তেজিত হয়।

তারা পুরুষ-নারীর সেক্স সংক্রান্ত পর্নোগ্রাফি দেখতে ছেলেদের চেয়েও বেশি আগ্রহী। মেয়েরা পুরুষদের শক্ত উত্থিত পেনিস দেখে শিহরিত হয়। পর্নোগ্রাফি দেখার চরিত্রে আরও একটি পার্থক্য লক্ষণীয়। পুরুষরা সাধারণত একা পর্নোগ্রাফি দেখতে পছন্দ করে।

এর কারণ, বেশিরভাগ পুরুষই পর্নোগ্রাফি দেখতে দেখতে হস্তমৈথুন করে। কিন্তু কয়েকজন মেয়ে একসঙ্গে দল বেঁধে পর্নোগ্রাফি দেখতে পছন্দ করে। মেয়েরা পরস্পরের সঙ্গে যৌনগন্ধী আলোচনা করতে ভালবাসে। তারা পর্নোগ্রাফিতে দেখা নায়িকার স্তনের সঙ্গে নিজেদের স্তনের আকারের তুলনামূলক আলোচনা করে মজা পায়।

ট্যাগ: Banglanewspaper পর্নোগ্রাফি স্তন যোনি