banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর গ্রামে বুধবার রাতে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ৩ পরিবারকে আর্থিক সহায়তা দিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও কেন্দুয়া উপজেলা বিএনপি সভাপতি ড. রফিকুল ইসলাম হিলালী।

শুক্রবার বেলা ১১টার দিকে আটপাড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারে বাড়িতে গিয়ে তার ব্যক্তিগত তহবিল থেকে এ সহায়তা প্রদান করেন তিনি ।

সূত্র জানায়, বুধবার রাতে বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে পুড়ে যায় মোবারকপুর গ্রামের বাসিন্দা ও উপজেলা বিএনপি নেতা বজলুর রহমান,বানিয়াজান ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুদ আহমেদ ও যুবদল নেতা কাইয়ুম খানের পরিবারের বসতঘরসহ ৭/৮ টি ঘর। আগুনে পুড়ে ওই তিন পরিবারে প্রায় ১৫/১৬ লাখ টাকার মালামাল  ক্ষতিগ্রস্থ হয়।

খবর পেয়ে শুক্রবার বেলা ১১ টার দিকে নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) নির্বাচনী এলাকায় ড. রফিকুল ইসলাম হিলালী ঢাকা থেকে ছুটে গিয়ে ওই ক্ষতিগ্রস্থ পরিবারকে সমবেদনা জানান এবং আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় তার সঙ্গে ছিল উপজেলা বিএনপি সভাপতি খায়রুল কবির তালুকদার, উপজেলা যুবদলের সভাপতি মোজাহিদ,কৃষক দলের আহবায়ক লুৎফর রহমান,ছাত্রদলের আহবায়ক ফরিদ আহমেদসহ শতাধিক নেতাকর্মী। 

এর আগে তিনি বৃহস্পতিবার রাতে কেন্দুয়া উপজেলা বিএনপি দলীয় কার্যালয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। 

ড. রফিকুল ইসলাম হিলালী বলেন, আগুনে পুড়ে তিনটি পরিবারে সীমাহীন ক্ষতিগ্রস্থ হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে সরকারি সহায়তা প্রদানের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট আহবান রাখেন তিনি।
 

ট্যাগ: banglanewspaper আটপাড়া