banglanewspaper

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে বাংলাদেশ তাঁতী লীগ ৮নং সাটিয়াজুরী ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে (২৮ জুন) রাত ৮টায় সাটিয়াজুরী ইউপি হলরুমে এক কর্মী সভার আয়োজন করা হয়।

উক্ত কর্মী সভায় সভাপতিত্ব করেন চুনারুঘাট উপজেলা তাঁতী লীগের সংগ্রামী আহবায়ক খন্দকার কবির। সভা পরিচালনা করেন উপজেলা তাঁতী লীরে সদস্য সচিব মোঃ মিজানুর রহমান বাবুল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ মাষ্ঠার। উক্ত সভায় উপজেলা তাঁতী লীগের যুগ্ন আহবায়ক বসুন্ধরা বাউরী, আবুল খায়ের, দেলোয়ার হোসেন রতন, শাহীন আলম, সফিক মৌহরী, বাহার মাষ্ঠার, সুমন আহমেদ, মোঃ হোসেন বাদল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহিদ আহমেদসহ অত্র ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সবার সম্মতিক্রমে মোঃ আতাউর রহমান জুয়েল কে আহবায়ক ও মোঃ জাবেদ হোসেন কে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি অনুমোদন দেন উপজেলা তাঁতী লীগের আহবায়ক ও সদস্য সচিব।

এ সময় উপজেলা তাঁতী লীগের আহবায়ক খন্দকার কবির বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা কে আবারো প্রধানমন্ত্রী হিসাবে ক্ষমতায় আনার জন্য তাঁতী লীগকে কজ করতে হবে।

ট্যাগ: banglanewspaper চুনারুঘাট