banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মো: সাহেদ আহমেদ (৬) নামে এক মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র বলাৎকারের শিকার হয়েছেন। 

শুক্রবার সন্ধ্যায় উপজেলার আবাদপুকুরের হাসানকুড় আসরাফুল ইসলামিয়া মাদ্রসার পাশে বাঁশঝাড়ে এ ঘটনাটি ঘটে। বলাৎকারের শিকার মাদ্রাসার ছাত্রটি চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পেক্ষিতে নরোপশু আব্দুল মান্নানকে শনিবার সকালে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সাহেদ আহমেদ উপজেলার কালিগ্রাম ইউনিয়নের আবাদপুকুর উত্তরপাড়া গ্রামের মো. জাহাঙ্গীর আলম ওরফে জাকিরের ছেলে ও আবাদপুকুর মুতছাত হুল নুরানী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

ছাত্রের বাবা জাহাঙ্গীর আলম ওরফে জাকির জানান, এদিন বিকেল অনুমান ৬টার দিকে তার ছেলে সাহেদ আহমেদকে আবাদপুকুরের হাসানকুড় আসরাফুল ইসলামিয়া মাদ্রসায় তার সহপাঠিদের সাথে খেলাধুলা করার জন্য তার ছেলেকে রেখে তিনি চলে আসেন। প্রতিদিনের মত তার ছেলে বাড়িতে না ফেরার কারনে তিনি তার ছেলেকে আনতে সেখানে যান।

পরে সেখানে গেিয় দেখতে পায় পাশে বাঁশঝাড়ে তার ছেলে অসুস্থ অবস্থায় পরে আছে। তার ছেলের কাছে তিনি জানতে পারে যে তার ছেলেকে একই গ্রামের মো. আহাদ আলীর ছেলে নরোপশু মো: আব্দুল মান্নান ফুললে ফাসলে বাঁশঝাড়ে নিয়ে গিয়ে বলাৎকার করেছেন। ছেলেকে তিনি উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি দেয়।

পরে নরোপশু আব্দুল মান্নানকে তার নিজ বাড়িতে তারা ধরলে তিনি ঘটনাটি শিকার করে কৈশলে সেখান থেকে পালিয়ে যায়। তার পর থেকে অভিযুক্ত আব্দুল মান্নান পলাতক ছিলেন। এঘটনায় তিনি বাদী হয়ে রাণীনগর থানা একটি মামলা দায়ের করেছেন।

মামলার পেক্ষিতে নরোপশু আব্দুল মান্নানকে গোপন সংবাদের ভিত্ততে শনিবার সকালে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত নরোপশু আব্দুল মান্নানের দৃষ্টান্ত মূলক স্বাস্তির দাবি করে ছাত্রের বাবা ও এলাকাবাসি।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এঘটনায় ছেলের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পেক্ষিতে আসামী আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়েছে।

ট্যাগ: Banglanewspaper রাণীনগর