banglanewspaper

মো রবিউল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়): বাংলাবান্ধায় ক্লাসরুমে পানি, পাঠদান বন্ধ এই শিরোনামে প্রতিবেদন প্রকাশ পাওয়ার পর আগামী দুই মাসের মধ্যে বাংলাবান্ধা প্রাইমারী স্কুলের ক্লাস রুমের সংস্কার কাজ করে দিবেন বলে জানালেন তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন ।

তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন বলেন, আমার সাথে বাংলাবান্ধা ইউনিয়ন চেয়ারম্যান কুদরত-ই-খুদার সাথে কথা হয়েছে ও ওয়ার্ড মেম্বারের সাথে কথা হয়েছে  আমরা সকলে মিলে দুই মাসের মধ্যে স্কুলের সংস্কার কাজ করবো।

২০১৩ সালে স্কুলের পাঠদান কার্যক্রম ৫ম শ্রেণী থেকে বর্ধিত করে করা হয় ৮ম শ্রেনী পর্যন্ত ।

স্কুলটিতে  ৮ম শ্রেনীর পাঠ কার্যক্রম বর্ধিত করা হলেও দেয়া হয়নি নতুন করে কনো ক্লাস রুম। ক্লাস  চলছে স্কুলের পুরনো রুম গুলোতে । রুম গুলো নেই ক্লাস করার উপযোগী।  রুম গুলোর নেই দরজাও নেই জানালা। ঘরের টিনগুলো ছিদ্র, বৃষ্টি আসলে পানিতে ভরে যাচ্ছে রুম গুলো। বৃষ্টির পানির কারনে ক্লাস বর্জন করতে বাধ্য হচ্ছে শিক্ষাথীরা। লেখাপড়ায় পিছিয়ে পরছে শিক্ষার্থীরা। 

স্কুলের শিক্ষার্থী দের সাথে কথা বললে তারা জানান তাদের জন্য নেই কনো বিশেষ  ক্লাসের ব্যবস্থা, তারা খেলাধুলা ও অন্যান্য সুবিধা থেকেও বঞ্চিত। বৃষ্টির পানি রুমে ভরে যায়, ক্লাস করতে পারছে না তারা।

ট্যাগ: banglanewspaper বাংলাবান্ধা