banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে একটি স্বর্ণালঙ্কারের দোকানসহ দুটি ভিন্ন স্থানে চুরির ঘটনা ঘটেছে। উপজেলার মাওনা চৌরাস্তার হাজী ইয়াকুব আলী মাস্টার মার্কেটের সুপ্রিয়া জুয়েলার্স ও জৈনাবাজারের মায়ের দোয়া ইলেকট্রনিক্স নামের দোকান দুটিতে এ চুরির ঘটনাগুলো ঘটে।

পুলিশ বলছে, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং প্রয়োজনীয়  ব্যবস্থা নেওয়া হবে।

সুপ্রিয়া জুয়েলার্সের মালিক শ্রী বাবন চন্দ্র দাস জানান, সোমবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। সকালে এসে তালাবদ্ধ দোকান খুলে চুরির ঘটনাটি নিশ্চিত হই।

পাশের মুনমুন কসমেটিক্স এন্ড ব্যাগ হাউজের দোকানের সার্টার তুলে দুই দোকানের দেয়াল ভেঙ্গে চোর স্বর্ণের দোকানে ঢুকে এবং দোকানে থাকা ১০ভরি স্বর্ণ, ১০০ভরি রূপা ও নগদ ২১হাজার টাকা, দোকানের গোপন ক্যামেরার (ক্লোজ সার্কিট ক্যামেরা) যন্ত্রপাতি চোরের দল নিয়ে যায় বলে দাবি তাঁর।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তের জন্য তথ্য উপাত্ত সংগ্রহ করা হচ্ছে। 
অপরদিকে জৈনাবাজারের পশ্চিম পাশে মায়ের দোয়া নামের একটি ইলেকট্রনিক্স পণ্য বিক্রির প্রতিষ্ঠানেও চুরির ঘটনা ঘটেছে। দোকানে থাকা ওয়ালটক কোম্পানীর মোবাইল, হোম অ্যাপ্লায়েন্স ও গদত টাকাসহ সাড়ে আট লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে জানিয়েছেন দোকান মালিক ইমদাদুল হক মিলন। তিনি এ ঘটনায় শ্রীপুর থানা লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওই দোকানে বড় পর্দায় গত রাত বারোটা পর্যন্ত বিশ্বকাপ খেলা দেখানো হয়েছিল বলেও জানিয়েছে ইমদাদুল।

এ ব্যাপারে শ্রীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মনিরুজ্জামান বলেন, জৈনাবাজারের মায়ের দোয়া নামের দোকানটিতে চুরির খবর পেয়েছি। ঘটনাস্থলে পৌছে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগ: Banglanewspaper শ্রীপুর দুঃসাহসী চুরি