banglanewspaper

বিশ্বনাথ রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: জীবনে আর কখনও মাদকের ব্যবসা করবেন না,এমনকি মাদকের সংস্পর্শে আসবেন না এমন প্রতিশ্রুতি দিয়ে ছাড়া পেয়েছে ১৩ মাদক ব্যবসায়ী।

সোমবার গভীর রাতে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তের বিভিন্ন এলাকা থেকে এদের আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। পরে মঙ্গলবার (৩ জুলাই) সন্ধায় লালমনিরহাট বিজিবি ১৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) উপস্থিতিতে তাদের প্রতিশ্রুতি নিয়ে ছেড়ে দেওয়া হয়।

লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) গোলাম মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি সুত্রে জানা গেছে, সোমবার গভীর রাতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) শিমুলবাড়ী কোম্পানী কমান্ডার সুবেদার নুর-ই-আলম ও কাশিপুর কোম্পানী কমান্ডার সহিত ইসলামের নেতৃর্ত্বে উপজেলার ফুলবাড়ী সীমান্ত এলাকা থেকে ১৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) গোলাম মোর্শেদের নেতৃর্ত্বে গংগাহাট হাই স্কুল মাঠে সন্ধায় স্থানীয় জনপ্রতিনিধি ও ওই এলাকার শতশত মানুষের উপস্থিতিতে ১৩ মাদক ব্যবসায়ী জীবনে আর কোন দিন মাদক ব্যবসা করবে না বলে প্রতিশ্রুতি দিয়ে শপথ বাক্য পাঠ করে।

শপথ বাক্য পাঠের বিনিময়ের ছাড়া পাওয়া ১৩ মাদক ব্যবসায়ীরা হল, উপজেলার কাশিপুর ইউনিয়নের পশ্চিম অনন্তপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে জাহাঙ্গীর আলম (৩৭),ধর্মপুর গ্রামের মৃত আনছার আলীর ছেলে আক্কাছ আলী (৩৫), একই গ্রামের জয়নাল হকের ছেলে এরশাদুল হক (৩৩), আজিমের ছেলে শহিদুল ইসলাম (৩০) ঘুঘুর হাট গ্রামের জমসের আলীর ছেলে জিল্লু রহমান (৩৫) ও নাগেশ্বরী উপজেলার পশ্চিম রামখানা গ্রামের মৃত ইসলামের ছেলে মল্লিক হোসেন (৫০) এবং উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বানিয়াটারী গ্রামের নুরজামালের ছেলে আলামিন (৩০), গজেরকুটি গ্রামের মৃত বরকত আলীর ছেলে আবদার আলী (৪০), খলিশাকোটাল গ্রামের মেহের আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৯), পশ্চিমফুলমতি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আমিনুল ইসলাম (২৮) ও শিমুলবাড়ী ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের রাজ মিয়ার ছেলে মানিক মিয়া (১৭),একই গ্রামের আশরাফ আলীর ছেলে সুরুত আলী (৩০)।

১৩ মাদক ব্যবসায়ীকে শপথ বাক্য পাঠ করান শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এজাহার আলী। শপথ বাক্য পাঠ শেষে কাশিপুর ইউনিয়নের গোল্ডেন ফিউচার একাডেমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমানের সঞ্চলনা ওশিমুলবাড়ী কোম্পানী কমান্ডার নুর-ই- আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) গোলাম মোর্শেদ, ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন, এজাহার আলী, মুসাব্বের আলী মুসা, আলতাফ হোসেন, মনিরুজামান মানিক, কাশিপুর কোম্পানী কমান্ডার সহিত ইসলাম প্রমূখ।

ট্যাগ: Banglanewspaper মাদক ব্যবসা