banglanewspaper

মো. মোস্তাফিজুর রহমান, বরগুনা: বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের স্ত্রীকে বাসায় ঢুকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেতাগী সরকারি কলেজের কাছে নিজ বাসায় ৩ জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহত অদিতি বড়াল বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের স্ত্রী ও বাগেরহাট এলাকার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হেপী বড়ালের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকজন দুর্বৃত্ত বাসার দরজা খুলতে বলে। দরজা খুলতেই মুহূর্তের মধ্যে বাসায় প্রবেশ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় ইউএনও মো. রাজীব আহসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানা পুলিশের ওসি মামুন অর রশিদ জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক বলেন, ভূমি কর্মকর্তার স্ত্রীকে ছুরিকাঘাত করার বিষয়টি পুলিশ অবগত হয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি সন্দেহভাজনদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। আহত অদিতি বড়ালের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, আদিতি বড়াল বাগেরহাট উপজেলার চেয়ারম্যান কালিদাশ বড়ালের মেয়ে। আহত আদিতি বড়ালের বাবাও দুর্বৃত্তের গুলিতে মারা গেছেন। তার বাবা মৃত্যুর পরে বিচার চাইতে গিয়ে তাদের পরিবার একাধিকবার দুর্বৃত্তদের রোষানলে পড়েন।

ট্যাগ: Banglanewspaper বেতাগী এসিল্যান্ডের স্ত্রীকে ছুরিকাঘাত