banglanewspaper

একসময় শাকিবের নায়িকা মানেই ঘুরে-ফিরে যেমন অপুর নাম উচ্চারিত হতো, এখন শাকিব মানেই বুবলী। বিবাহবিচ্ছেদের পর অপু বলেন, শাকিবের আপত্তির কারণেই অনেক প্রস্তাব সত্ত্বেও অন্য নায়কের সঙ্গে কাজ করতে পারতেন না তিনি। তা না হলে তার অভিনীত ছবির সংখ্যা আরও বাড়ত। 

চলচ্চিত্রের অনেকে বলছেন, যে কথা কয়েক বছর আগে অপুর মুখ থেকে শোনা গেছে, সেই একই কথা এখন বলছেন বুবলীও—‘শাকিবের সঙ্গে তিনি কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ শাকিব ঢালিউডের শীর্ষ নায়ক। তবে অন্য নায়কের সঙ্গে কাজ করতে তাঁর আপত্তি নেই।’

আর এখন তাদের প্রেমের গুঞ্জনকে ছাপিয়ে শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। আজ থেকে বছর খানেক আগে গোপনে বিয়ে সেরে ফেলেছেন বাংলা সিনেমার এই দুই সুপার-ডুপার তারকা। এ তথ্য জানিয়েছে শাকিব খান ও বুবলীর একাধিক ছবির এক পরিচালক। তবে তিনি তার নাম প্রকাশ করতে রাজি হননি।

জানা গেছে, ১০ বছর আগেও গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের সেই গোপন বিয়ের খবর প্রকাশ্যে আসে ৮ বছর পর। আর এখন শাকিবও চাইছেন বুবলীর সঙ্গে তার এ বিয়ের খবর গোপন রাখতে। সিনেমার ব্যস্ততা কাটিয়ে কখনো খারাপ সময় এলে এ সম্পর্ক সামনে আনবেন দুজন।

এদিকে, মজার বিষয় হচ্ছে, এ বিয়ের খবর জানতেন তার প্রথম স্ত্রী অপু বিশ্বাসও। আর এটা টের পেয়েই সেদিন বেকে বসেছিলেন তিনি। সরাসরি সন্তান নিয়ে হাজির হয়েছিলেন একটি টিভির লাইভ শোতে। 

ট্যাগ: banglanewspaper শাকিব-বুবলী