banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে বাবা-মাকে অত্যাচার ও নির্যাতনে অভিযোগে হাবিবুর রহমান (২৬) নামের এক মাদকাসক্ত যুবককে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

৪ জুলাই বুধবার সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার তাকে এ সাজা প্রদান করেন।

এর আগে গত সোমবার মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাঁর বাবা হানিফ মিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দায়ের করলে মঙ্গলবার দিবাগত রাতে শ্রীপুর থানা পুলিশ তাকে আটক করে বুধবার সকালে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করেন।

কারাদন্ড পাওয়া হাবিবুর রহমান (২৬) উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের হানিফ মিয়া ছেলে। সে নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকজনদের অত্যাচার নির্যাতন করতো বলে জানায় সে।

হাবিবুর রহমানের পিতা হানিফ মিয়া জানান, ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দায়ের করলে মঙ্গলবার রাতে ছেলেকে পুলিশ নিয়ে আসে। তিনি তার ছেলেকে মাদকমুক্ত দেখতে চান।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্ল্যা জানান, ‘হাবিবুর রহমান নেশায় আসক্ত। নেশার টাকা জোগাড়ে সে প্রায়ই পরিবারের লোকজনকে নির্যাতন করতো। তাঁর অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাঁর বাবার অভিযোগের প্রেক্ষিত্রে তাকে আটক করে ভ্রাম্যমান করে উপস্থাপন করলে তাকে এক বছরের সশ্রম কারা দন্ড প্রদান করা হয়।’

ট্যাগ: Banglanewspaper শ্রীপুর ছেলের কারাদন্ড