banglanewspaper

সম্প্রতি রাজধানীর হোটেল ওয়েস্টিনে শাকিবের নতুন ছবি 'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' ছবির মহরত অনুষ্ঠিত হয়। এই ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে পরিচয় করে দেয়া হয় শবনম ইয়াসমিন বুবলীকে। এছাড়াও অভিনেতা সম্রাট ও নতুন মুখ মৃদুলাকে পরিচয় করে দেয়া হয়।

কিন্তু আকস্মিকভাবেই  জানা গেল ছবির প্রধান নায়িকা বুবলী ছবিটি করছে না। কিন্তু শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলছেন বুবলী ছবিটি করবে।

বুবলী বলছেন, সেলিম ভাই হয়তো আরেকটি প্রজেক্টের কথা বলছেন। কারণ শাপলা মিডিয়ার আরেকটি ছবিতে কাজ করবো সেটার জন্য প্রস্তুতি দরকার।

সেলিম খান বলেন, বুবলী এই মুহূর্তে আমাদের 'ক্যাপ্টেন খান' ছবিতে কাজ করছেন। বুবলী  'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' ছবিতে অভিনয় করবেন। তিনি আমাদের সব ছবিই করবেন।

'বুবলী অভিনয় করছেন না' এমন তথ্যকে গুজব হিসেবে আখ্যা দিয়ে সেলিম খান উড়িয়ে দেন।

গত ২৬ জুন রাজধানীর একটি অভিজাত হোটেলে ছবিটি নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবিটির নায়ক শাকিব খান, নায়িকা বুবলী, পরিচালক শাহিন সুমনসহ অন্যান্য কলাকুশলী।

এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই গত রোজার ঈদে শাকিব-বুবলী জুটির মুক্তি পায় 'চিটাগাইঙ্গা পোয়া-নোয়াখাইল্যা মাইয়া' ছবিটি।  বর্তমানে 'ক্যাপ্টেন খান' ছবির শ্যুটিং করছেন শাকিব-বুবলী। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

ট্যাগ: banglanewspaper বুবলী