banglanewspaper

বেশ ক'দিন আগে এ বিষয়ে কিছু গুঞ্জন বলিউডে ভেসে বেড়িয়েছিল যে সালমান খান তাঁর দেহরক্ষী শেরা খানের ছেলে টাইগারকে বলিউডে অভিষেক ঘটাবেন। যদিও পরে সে বিষয়ে কোনো স্পষ্ট কিছু জানা যায়নি। 

সম্প্রতি আবার সেই গুঞ্জনের বিষয়ে একটি সংবাদ প্রকাশ করেছে ভরতীয় গণমাধ্যম ডেকন ক্রনিকল। সংবাদে প্রকাশ, ৫২ বছরের অভিনেতা টাইগারকে একটা অ্যাকশন থ্রিলারে অভিনয় করানোর কথা ভাবছেন। 

ভগ্নিপতি আয়ুশ শর্মার 'লাভরাত্রি' মুক্তি পাওয়ার পরেই সম্ভবত টাইগারের সিনেমা মুক্তি পাবে। 

একটি নির্ভরযোগ্য সূত্র ডেকন ক্রনিকলকে জানায়, টাইগারের জন্মের পর শেরাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন সালমান খান। নবজাতককে তুলে ধরে তিনি বলেছিলেন, এ হিরো হবে। আমি বানাব। শেরা ভেবেছিল নবজাতককে দেখার উত্তেজনায় হয়তো তিনি এ কথা বলেছেন। কিন্তু টাইগার বড় হওয়ার পরই সালমান আবারও তাঁকে হিরো বানানোর কথা বলেছেন।

সালমানের বহু বছরের সঙ্গী শেরা। সালমান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত 'বডিগার্ড' (২০১১) সিনেমার টাইটেল ট্র্যাকে পর্দায় শেরার উপস্থিতি দেখা গেছে।

সালমান টাইগারকে বলিউডে অভিষেক ঘটাতে দৃঢ়প্রতিজ্ঞ। সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মার 'লাভরাত্রি' মুক্তি পাওয়ার পরই টাইগারের ছবিটি আসবে। 'লাভরাত্রি'তে আয়ুশ শর্মার সঙ্গে অভিনয় করেছেন ওয়ারিনা হুসাইন।

সূত্রটি আরো জানায়, আয়ুশের মতোই টাইগারের অভিষেকও সালমান দায়িত্ব সহকারে নিশ্চিত করবেন। সালমানের জন্য শেরা নিজের জীবন পর্যন্ত দিতে পারেন। তাঁর জন্য সালমান এটুকু করতেই পারেন।

'দাবাং রিলোডেড ট্যুর'-এ বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন সালমান খান। শেষবার তাঁকে 'রেস ৩'-এ দেখা গেছে। খুব শিগগিরই তিনি 'ভারত'-এর শুটিং শুরু করবেন।
সূত্র : ডেকন ক্রনিকল, ডিএনএ

ট্যাগ: banglanewspaper সালমান