banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার  আটপাড়া উপজেলা বিএনপি সভাপতি খায়রুল কবীর তালুকদারে পিতা ও মোবারকপুর গ্রামের প্রবীন শিক্ষক আব্দুল আজিজ তালুকদার (৮৪) বুধবার বিকাল সাড়ে ৬ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা ইন্তেকাল ফরমাইয়াছেন (ইন্নাল্লিাহ------------রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নেত্রকোণা-৩ ( কেন্দুয়া-আটপাড়া) আসনে থেকে ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে চারদলীয় ঐক্যজোটের মনোনীত প্রার্থী,বিএনপি কেন্দ্রীয় নেতা ও কেন্দুয়া উপজেলা বিএনপি সভাপতি ড.রফিকুল ইসলাম হিলালী। 

এক শোকবার্তায় হিলালী বলেন, সাবেক প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম আব্দুল আজিজ তালুকদার মাস্টার আটপাড়া উপজেলা বিএনপিসহ সহযোগী সংগঠনকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করতেন।

তার অনুপ্রেরণায় আমাদের মনে সাহস যোগাত। তার মৃত্যুতে কেন্দুয়া-আটপাড়া ও জেলা বিএনপি যে ক্ষতি হয়েছে তা সহজে পুরণ হওয়ার নয়। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন মরহুমের শোকাহত পরিবারবর্গকে এই বিশাল শোক সহ্যের ক্ষমতা দান করেন। তিনি আরো বলেন, আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ,আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
 

ট্যাগ: banglanewspaper রফিক হিলালী