banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: সৌদি আরবে থাকা ছোট স্ত্রীর উপর অভিমান করে নওগাঁর রাণীনগরে গ্যাস ট্যবলেট খেয়ে স্বামী আকব্বর সরদার (৫৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে।

শুক্রবার রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের ভাটকৈ উত্তরপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে রাণীনগর থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার ভাটকৈ উত্তরপাড়া গ্রামের মৃত আত্তাব উদ্দিন সরদারের ছেলে আকব্বর সরদারের দুইটি স্ত্রী। ছোট স্ত্রী প্রায় ৪ বছর ধরে সৌদি প্রবাসী। আকব্বর সরদার বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন। শুক্রবার তার প্রবাসী স্ত্রীর কাছ থেকে তার চিকিৎসার জন্য কিছু টাকা চায়। টাকা না দেওয়ায় ছোট স্ত্রীর উপর অভিমান করে আকব্বর সরদার শুক্রবার সন্ধ্যায় গ্যাস ট্যবলেট খায়।

বিষয়টি তার পরিবারের লোকজন জানতে পেড়ে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নেওয়ার পথে মধ্যেই তার মৃত্যু হয়। খবর পেয়ে শনিবার সকালে পুুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। 

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, আকব্বর সরদার গ্যাস ট্যবলেট খেয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে শনিবার সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ: Banglanewspaper প্রবাসী স্ত্রী রাণীনগর স্বামীর আত্মহত্যা