banglanewspaper

প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার বিনোদ কাম্বলি ও তাঁর স্ত্রী আন্ড্রিয়ার বিরুদ্ধে মারধরের অভিযোগ তুললেন বলিউডের গায়ক অঙ্কিত তিওয়ারির দাদা অঙ্কুর তিওয়ারি। তাঁর অভিযোগ, রবিবার মুম্বইয়ের মালাডে একটি শপিং মলে আন্ড্রিয়া তাঁর বাবার সঙ্গে ঝগড়াঝাঁটি করার পাশাপাশি পায়ের জুতো খুলে বাবা আর কে তিওয়ারিকে মারতে যান বলেও অভিযোগ। ঘটনায় মুম্বইয়ের মালাড সংলগ্ন বাঙ্গুর নগর থানায় অভিযোগ দায়ের করেছেন অঙ্কুর তিওয়ারি। ঘটনার সময় তিনি নিজেও সেখানে ছিলেন বলে জানিয়েছেন অঙ্কুর তিওয়ারি। তাঁর দাবি পুরো ঘটনায় হতবম্ব হয়ে যান তাঁর বাবা। 

এদিকে আর কে তিওয়ারির বিরুদ্ধে পাল্টা শ্লীলতাহানির অভিযোগ এনেছেন বিনোদ কাম্বলির স্ত্রী আন্ড্রিয়া। তাঁর অভিযোগ, ঘটনাটি ঘটে রবিবার ৩টে নাগাদ ওই শপিং মলের গেম জোনে। তিনি বুঝতে পারেন তাঁর শরীরে খারাপভাবে কেউ স্পর্শ করার চেষ্টা করছেন। সেসময় তিনি তাঁর হাত ধরে ফেলেন এবং তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেন।

যদিও এবিষয়ে অঙ্কিত তিওয়ারির দাদা অঙ্কুর তিওয়ারি বক্তব্য, আন্ড্রিয়াই তাঁর বাবাকে ধাক্কা দেন, আর চেঁচাতে শুরু করেন। আর এরপরেই পায়ের জুতো খুলে বাবাকে মারতে যান। পুরো ঘটনায় বাবা হতচকিয়ে গিয়েছিলেন। তিনি তো ভাবতেই পারেন না যে কেউ তাঁর বিরুদ্ধে এধরনের অভিযোগ আনতে পারেন। আন্ড্রিয়া বাবার উপর চেঁচাতে শুরু করলে তিনি যখন তাঁকে আসতে কথা বলতে বলেন, সেসময় তাঁকেও ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ। তবে আদপে ঘটনাটি ঠিক কী ঘটেছিল খতিয়ে দেখছে পুলিশ।
 

ট্যাগ: banglanewspaper স্ত্রী