banglanewspaper

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করলেও বগুড়ার আদমদীঘি উপজেলা এখনও চলছে নতুন কৌশলে বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবন।

পুলিশ মাঝে মধ্যে কিছু মাদক ব্যবসায়ী, সেবনকারীদের গ্রেফতার ও মাদক উদ্ধার করলেও থামছেনা তাদের তৎপরতা। ফলে উপজেলায় মাদক শতভাগ নিয়ন্ত্রণ হবে কিনা এনিয়েও রয়েছে সংশয়।

সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করার পর দেশের বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযানের সাথে আদমদীঘি উপজেলায়ও চলে অভিযান। প্রায় প্রতিদিনই আদমদীঘি, সান্তাহার, ছাতিয়ানগ্রাম, চাঁপাপুর, কুন্দগ্রাম, নসরতপুর, মুরইলসহ বিভিন্ন স্থান থেকে চিহিৃত মাদক ব্যবসায়ী, সেবনকারীকে গ্রেফতার ও মাদক উদ্ধার করে পুলিশ।

শুক্রবার রাতে পশ্চিম লকু কলোনীর পারভেজ নামের এক মাদক ব্যবসায়ীকে ৪০পুড়িয়া হেরোইনসহ গ্রেফতার করা হয়। তবে ঢিলেঢালা অভিযানের কারণে এখন মাদক ব্যবসায়ীরা নতুন কৌশলে চালাচ্ছেন মাদক বিক্রি ও সেবন। ফলে উপজেলায় মাদক শতভাগ নিয়ন্ত্রন হবে কিনা এনিয়েও রয়েছে সংশয়।

ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মুসা মিয়া জানান, সান্তাহারসহ আশে পাশের এলাকায় মাদক অনেকটাই নিয়ন্ত্রনে রয়েছে, থানার উপ-পরিদর্শক তোজাম্মেল হক জানায়, উপজেলার মুল মাদক ব্যবসায়ীরা আত্মগোপনে থাকায় এখন পুরোটা মাদক নিয়ন্ত্রন সম্ভব হয়নি। তবে মাদক বিক্রি ও সেবনকারীদের সংখ্যা অনেক কমে গেছে।

থানায় বেশিদিন অবস্থান করা উপ-পরিদর্শক সাম-মোহাম্মাদ জানায়, কিছু নতুন মাদক ব্যবসায়ী ও সেবীর কথা শোনা যাচ্ছে.  তাদের চিহিৃত করে গ্রেফতার তৎপরতা চালানো হচ্ছে।

ট্যাগ: Banglanewspaper সান্তাহার আদমদীঘি