banglanewspaper

দুই ছাত্রীকে শারীরিক সম্পর্কের বিনিময়ে আইফোন দেয়ার প্রস্তাব দিয়েছিলেন এক শিক্ষক। পরে স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানায় ওই দুই শিক্ষার্থী। অভিযোগ তদন্তের পর শিক্ষককে স্কুল থেকে বহিস্কার করা হয়।

এ ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ডে। অভিযুক্ত শিক্ষকের বয়স ৭০ বছর। শিক্ষার্থীরা বলেছেন, সাফল্ক কান্ট্রির সেন্ট্রাল ইসলিপ হাই স্কুলের শিক্ষক জাইরো ইন্সওয়াস্টি তাদের গণিতের ক্লাস নিতেন।

দুই ছাত্রীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সম্পর্ক তৈরির চেষ্টা করেন তিনি। পরে মোবাইল ফোনে নগ্ন ছবি পাঠাতে বলেছিলেন ওই শিক্ষক। বিনিময়ে টাকা দেয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। একই সঙ্গে শারীরিক সম্পর্কের বিনিময়ে এক ছাত্রীকে আইফোন দেয়ার প্রস্তাব দেন জাইরো।

সেন্ট্রাল ইসলিপ হাই স্কুলের ওই শিক্ষকের বিরুদ্ধে এ অভিযোগ ওঠার পর তাকে বহিস্কার করা হয়েছে। সাফল্ক কান্ট্রি পুলিশ বলছে, দুই ছাত্রীর বিকিনি পরা ছবির জন্য পাঁচ ডলার দিয়েছিলেন অভিযুক্ত শিক্ষক।

তবে শারীরিক সম্পর্কে রাজি হয়নি এক ছাত্রী। অভিযোগ জানানোর পর গত বৃহস্পতিবার শিক্ষককে গ্রেফতার করা হয়। পুলিশ অভিযুক্ত শিক্ষক ইন্সওয়াস্টির বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

ট্যাগ: banglanewspaper শারীরিক সম্পর্ক