banglanewspaper

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতাদের উদ্দেশ্যে বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন তাদের ক্ষমা করে দেয়া হয়েছে। কিন্তু আগামী জাতীয় নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ার চেষ্টা করলে তাকে দল থেকে স্থায়ী বহিষ্কার করা হবে।

শনিবার দুপুরে গণভবনে দলের বর্ধিত সভায় স্বাগত বক্তব্যে তিনি এ কথা বলেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে কাদের বলেন, যত অসুবিধাই হোক, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। ঐক্যবদ্ধ থাকলে খুলনা ও গাজীপুরের মতো কেউ আমাদের আটকাতে পারবে না। মনোনয়ন নিয়ে কেউ অসুস্থ প্রতিযোগিতা করবেন না। সবার এসিআর নেত্রীর কাছে আছে। নেত্রী যাকে মনোনয়ন দেবেন তার পক্ষেই কাজ করতে হবে।

সংলাপের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, গত নির্বাচনের আগে সংলাপ করার জন্য আমাদের নেত্রী শেখ হাসিনা যখন বেগম খালেদা জিয়ার কাছে টেলিফোন করেছিলেন তখন খালেদা নেত্রীর সঙ্গে যে আচরণ করেছিলেন তাতে কি খালেদা জিয়ার সঙ্গে আর সংলাপ হয়? কোকো মারা যাওয়ার সময় শেখ হাসিনা তাকে সান্ত্বনা দিতে গিয়েছিলেন তখন খালেদা জিয়া দরজা বন্ধ করে দিয়েছিলেন। যারা দরজা বন্ধ করে তাদের সঙ্গে সংলাপ হতে পারে না।

ট্যাগ: bdnewshour24 কাদের