banglanewspaper

শুরুয়াত টা ছিল এভাবেই “হাসিন জাহান আই অ্যাম”। ক্যামব্যাক করেছেন মডেলিং জগতে। ক্যপাশন টা ক্যাচি না হলে কিভাবে হবে। সেক্সি পোজ, চড়া মেকআপ, হট ড্রেসে এ এক অচেনা হাসিন। হ্যাঁ আপনাদের ধারণা ভুল নয় ইনিই মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। ঝামেলা থেকে বেড়িয়ে এসে আবার ফিরেছেন নিজের দুনিয়ায়। মডেলিং এর সেই ভিডিও টুইটারে সেয়ার করেছেন তিনি। জিরো ফিগারে এক ঝলকে হাসিন কে চেনা দায়। মডেলিং এর ইচ্ছে ছিল বহুদিনের। এক সময় চেয়ার লিডিং ও করতেন হাসিন।তবে সেভাবে মেইনটেন করতে পারেননি মডেলিং প্রফেশন। আর আত্র জন্য স্বামী কেই দায়ি করেন তিনি।

নামজাদা অভিনেত্রী বা মডেল কোনটাই তিনি নন। তবে পেশাদারী মডেলের থেকে কোন অংশে কম জাননা তিনি। আর সেটা তাঁর ভিডিও থেকেই স্পষ্ট। ইতিমধ্যে দুটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন তিনি। একটি ‘ESCAPE’ এবং অন্যটি ‘SORRY’। সূত্রের খবর, অগস্টে মুক্তি পাবে এই দুটি ছবি।

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে মামলা করেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান৷ একের পর এক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন শামির বিরুদ্ধে। নিজের ফেসবুকে ওয়ালে শামির বিরুদ্ধ বধূনিযার্তন ও বিবাহ বর্হিভূত একাধিক সম্পর্কে জড়ানোর কথাও লিখেছিলেন তিনি। পাকিস্তানের মহিলা আলিশবা সঙ্গে সম্পর্কে নিয়েও মুখ খুলেছিলেন তিনি। পরে পুলিশের কাছে এসব নিয়ে অভিযোগ জানালে লালবাজারের গোয়েন্দা বিভাগ শামির বিরুদ্ধে তদন্ত শুরু করে৷

নাইটদের বিরুদ্ধে শামি আইপিএলের ম্যাচ খেলতে কলকাতায় আসলে তদন্তের সূত্রে লালবাজারের গোয়ান্দের সঙ্গে দেখা করেন শামি৷ আইপিএল শেষ হলে পুলিশের সঙ্গে সবরকম সংযোগিতার আশ্বাস দিয়ে যান ভারতীয় ক্রিকেটার৷ আইপিএল শেষের আগে ফের এবার হাসিনের বোমার মুখে পড়তে হল ডেয়ারডেভিলস ক্রিকেটারকে৷ তবে এখন থিতিয়ে পড়েছে সব কিছু। আর নিজের জীবনে বেশ খুশিই রয়েছেন হাসিন তা তাঁর ভিডিও থেকেই স্পষ্ট।

ট্যাগ: banglanewspaper হাসিন