banglanewspaper

শিশির কুমার সরকার, বেনাপোল : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ১৯৭১ সালের যুদ্ধের পর অস্ত্র ছেড়ে দেশকে গড়ে তোলা এবং আমরা কেউ আলাদা না থেকে সবাই এক হয়ে দেশটাকে সুখী সমৃদ্ধি করার উদ্দেশ্য ঐক্য, শৃংখলা, পরস্পরকে ভালোবাসি। শহীদের রক্ত যেন বৃথা না যায় কথা গুলি বলেন বাংলাদেশ সেক্টর কমান্ডার'স ফোরামের নির্বাহী সদস্য, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, বাংলাদেশ পুলিশের এ্যাডিশনাল আইজিপি (অব:) ও মুক্তিযুদ্ধকালীন শার্শা উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা মো: আব্দুল মাবুদ (পিপিএম)।

এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু তণয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ত্যাগ, তিতিক্ষা এবং আহবানে আমরা সকলে এক হয়ে বাংলাকে প্রবৃদ্ধি করে এই দেশকে রক্ষার মাধ্যমে মানুষের কল্যাণে নিয়োজিত করি। আপনারা সকলে নৌকার কান্ডারী এবং আরোহী, তাই নৌকাকে বাচিয়ে একটি মাত্র কথা হবে, তাহলো নৌকা যেন আগামীতে থাকে, বাংলা যেন আবার সুন্দরভাবে গড়তে পারি। যোগ্য লোক শার্শার প্রতিনিধিত্ব করতে পারে এজন্য আমরা সকলে একসাথে এক নৌকায় কাজ করি। 

রবিবার বেলা ১১টায় শার্শা উপজেলার ১নং ডিহি ইউনিয়নের কাশিপুরে বীরশ্রেষ্ঠ শেখ নূর মোহাম্মদ ও অন্যান্য মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারতের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসাবে গণ সংযোগ শুরু করেন। এর আগে তিনি সকালে নাভারণ ফজিলাতুন নেছা মহিলা কলেজ প্রাঙ্গণে সাবেক সংসদ সদস্য তবিবর রহমানের কবর জিয়ারত ও উক্ত কলেজের শিক্ষক, কর্মচারী ও সূধীজনের সাথে মত বিনিময় করেন। দুপুরে ডিহি পাবলিক লাইব্রেরী প্রাঙ্গণ, শাড়াতলা সরকারী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজ, লক্ষণপুর কলেজিয়েট স্কুল, নিজামপুর উচ্চ বিদ্যালয়, গোড়পাড়া ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু হাসপাতাল এবং বিকালে বাসাবাড়ী বিদ্যালয় প্রাঙ্গণে  শিক্ষক, কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সূধীবৃন্দ ও কর্মচারীদের সাথে মত বিনিময় করেন। এসময়  গণ সংযোগকালে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আমেনা বেগম, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান আবুল হোসেন বাবলু, শহিদুল আলম, কবির উদ্দিন তোতা, আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান, মিজানুর রহমান প্রমূখ।

ট্যাগ: banglanewspaper মুক্তিযোদ্ধা নৌকা বেনাপোল