banglanewspaper

শাফিউল কায়েস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ  গোপালগঞ্জে আত্মনিবেদন দিবস ২০১৮ পালিত হয়েছে। সিসিডিবি ও সিপিআরপি’র উদ্যোগে এ দিবসটি অনুষ্ঠিত হয়।

রবিবার বেলা ১১ টায় দিবসটি উপলক্ষে গোপালগঞ্জ সিসিডিবি কার্যালয়ের সম্মেলন কক্ষে মূলসুর “এনজিও এবং উন্নয়ন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ সিসিডিবি কর্মসূচী কর্মকর্তা সুইটবার্ট গাইনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ব্যাপিষ্ট চার্জ ফেলোশীপের পরিচালক সমুয়েল এস বালা, বিশেষ অতিথি সদর উপজেলা সমবায় অধিদপ্তরের পরিদর্শক বাসুদেব ব্যানার্জী, এ ছাড়া  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বেদগ্রাম বাজার কমিটির সভাপতি ইনছান আলী শেখ ও সাংবাদিক  রাজীব আহম্মেদ রাজু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা সিসিডির বিভিন্ন জন বান্ধব কর্মসূচীর প্রশংসা করেন। পাশাপাশি আগামী দিনে সিসিডিবি তার সেবা মূলক কর্মকান্ডের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে অগ্রণী ভুমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন।

প্রসঙ্গত, সিসিডিবি ১৯৭২ সাল থেকে প্রতি বছর “আত্মদিবেদন দিবস” পালন করে আসছে। মূলত এই দিবসের মাধ্যমে তারা তাদের সারা বছরের সাফল্য-ব্যর্থতা তুলে ধরেন। পাশাপাশি আগামী বছরের সকল কর্ম পরিকল্পনা নির্ধারণ করে থাকেন।

ট্যাগ: Banglanewspaper গোপালগঞ্জ