banglanewspaper

বিনোদন ডেস্ক: অভিনেতা জয়ের সঙ্গে সম্পর্ক ছিলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জীর। কিন্তু ক’দিন ধরে তাদের সম্পর্ক অবনতি হওয়ায় নায়িকার ওপর চড়াও হয়েছেন অভিনেতা জয়। আর এই কারণেই গ্রেপ্তার করা হলো এই অভিনেতাকে।

অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির ওপর হামলার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন অভিনেতা জয় মুখার্জি। শুক্রবার রাতে টালিগঞ্জ থানার পুলিশ সায়ন্তিকার অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে। শনিবার আলিপুর আদালতে তাকে হাজির করা হয়েছে বলেও জানা গেছে।

পুলিশের কাছে সায়ন্তিকা অভিযোগ করেন, শুক্রবার সার্দান অ্যাভিনিউয়ের কাছে সায়ন্তিকা ও তার গাড়ির উপর হামলা চালানো হয়। এরপরই তিনি পুলিশের কাছে জয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এর ভিত্তিতে গতরাতে জয়কে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে আইপিসি ২৭৯, ৩৪১, ৪২৭, ৪০৯, ৫০৬, ৫০৭ ও ৩২৩ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে। মারধর ও হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে জয়ের বিরুদ্ধে।

ঠিক কী কারণে সায়ন্তিকার উপর হামলা হয়েছে তা নিশ্চিত না হলেও সবাই অনুমান করছেন, দু’জনের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সম্পর্কের অবনতির জেরেই এই হামলা হয়েছে। আর পুলিশও এই বিষয়টিই খতিয়ে দেখছে।

ট্যাগ: banglanewspaper সায়ন্তিকা