banglanewspaper

মোস্তাফিজুর রহমান, জেলা প্রতিনিধি বরগুনা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন কুড়ি দলীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী কারা অন্তরিন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দেয়ার প্রতিবাদে বরগুনাতে গণ অনশন পালন করেছে বরগুনা জেলা বিএনপি।

বরগুনা জেলা বিএনপি অফিসের সামনে ৯ জুলাই সোমবার সকাল সাড়ে ১১টা থেকে জেলা বিএনপির নেতাকর্মীরা এ গণ অনশন পালন করে।

গণ অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, সহ-সভাপতি এ জেড সালেফারুক, সাধারন সম্পাদক এ্যাড. আব্দুলঃ-হালিম, যুগ্নসাধারন সম্পাদক তালিমুল ইসলাম পলাশ, জেলা বিএনপির যুবদলের সংগ্রামী সভাপতি তরিকুজ্জামান টিটু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিউজ্জামান মাহফুজ, জাফরুল হাসান জাফর বেনডার, দপ্তর সম্পাদক মঞ্জুর, জেলা ছত্রদলের আহব্বায়ক ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মুরাদুজ্জামান টিপন, মোর্শেদ খোকন, প্রমুখ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

গণ অনশন কর্মসূচিতে নেতাকর্মীরা স্লোগান দিচ্ছেন, আমার নেত্রী আমার মা, বন্দি থাকতে দেব না। জিয়া-খালেদা, খালেদা-জিয়া।

গণ অনশন কর্মসূচি পালন কালে বিএনপির নেতা-কর্মীরা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন কুড়ি দলীয় নেতা সাবেক প্রধানমন্ত্রী কারা অন্তরিন বেগম খালেদা জিয়াসহ বিএনপির গ্রেফতারকৃত নেতাকমীর্র বিরুদ্ধে সকল মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে আগামী দিনগুলোতে করতে হবে। এই জাল থেকে দেশকে মুক্ত করতে হবে। তাই আপনারা বিএনপির পাশে থেকে দেশ রক্ষার জন্য আমাদের সহযোগীতা করবেন।

ট্যাগ: banglanewspaper বরগুনা খালেদা জিয়া