banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: রাজধাকনীর অভিজাত ক্লাব উত্তরা ক্লাবে এক অভিযানে ৫ কোটি টাকার বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভোদকা ও বিয়ার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা।

গতকাল সোমবার ঢাকার অভিজাত ক্লাব “উত্তরা ক্লাবে” অবৈধ মদ ও মাদকদ্রব্য রয়েছে এমন অভিযোগে অভিযান পরিচালনা করার পর ওই অবৈধ মাদক উদ্ধার করে সংস্থাটি।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

শুল্ক গোয়েন্দা জানায়, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালকের নিকট গোপন সংবাদ থাকায় এ দফতরের অতিরিক্ত মহাপরিচালকের নেতৃত্বে র‌্যাব ও আনসার সদস্য সমন্বয়ে গঠিত টিম উত্তরা ক্লাবে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য আটক করেন। উত্তরা ক্লাব দীর্ঘদিন ধরে শুল্কমুক্ত সুবিধায় আমদানিকৃত বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ ও মাদকদ্রব্য অবাধে বিক্রয় করছেন। এমন অভিযোগের ভিত্তিতে আজ দুপুরে একটি টিম উত্তরা ক্লাবে অবস্থান নেয়।

 

অভিযোনের শুরুতে ক্লাব কর্তৃপক্ষ সহযোগিতা না করায় বিকেল ৫টার দিকে ক্লাবের তালা ভেঙ্গে অভিযান শুরু করা হয়। অভিযানে উত্তরা ক্লাব হতে প্রায় ৫ কোটি টাকা মূল্যের ৩ হাজার ৪৫ বোতল ও ২ হাজার ৫০০ ক্যান বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভোদকা ও বিয়ার উদ্ধার করা হয়। 

সূত্র জানায়, উত্তরা ক্লাব কর্তৃপক্ষ অবৈধ মাদক বিক্রয় করা সত্ত্বেও রহস্যজনক কারণে শুল্ক গোয়েন্দার অভিযানে বাধা প্রদান করে তল্লাশি অভিযান বিলম্বিত করার প্রয়াস চালায়। কিন্তু শুল্ক গোয়েন্দা টিম কোন রকম ভয়ভীতিতে প্রভাবিত না হয়ে সফলভাবে অভিযান পরিচালনা করেন। 

ড. মো. সহিদুল জানান, উত্তরা ক্লাবের বিরুদ্ধে শুল্ক আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর অবৈধ মাদক ও মাদকদ্রব্যের বিরুদ্ধে সদা তৎপর এবং প্রতিনিয়ত এরূপ অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়েছে।
 

ট্যাগ: banglanewspaper মদ