banglanewspaper

খুচরা গ্রাহকদের সেবা বন্ধ করলেও পর্যায়ক্রমে দেশজুড়ে এলটিই বা ফোর-জি সেবা চালু করতে যাচ্ছে কিউবি। ইতিমধ্যে বগুড়া ও নারায়ণগঞ্জে এলটিই সেবা চালু করেছে এই ওয়াইম্যাক্স প্রতিষ্ঠানের মূল কোম্পানি অজের ওয়্যারলেস ব্রডব্যান্ড বাংলাদেশ লিমিটেড।

প্রসঙ্গত, ২০০৯ সালে তাদের দ্রুতগতির ওয়্যারলেস ইন্টারনেট সেবা প্রদানের মাধ্যমে দেশে বেশ সাড়া জাগায় কিউবি। কিন্তু মোবাইল ইন্টারনেটের কাছে একপর্যায়ে গিয়ে মার খেতে থাকে তারহীন প্রযুক্তির এই ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানটি। মাসে মাসে গ্রাহক হারাতে থাকে।

সঙ্গত কারণে এবার এলটিই প্রযুক্তি নিয়ে ঘুরে দাঁড়াতে চাচ্ছে কিউবি। এ বিষয়ে অজেরের চিফ কমার্শিয়াল অফিসার প্রতীক কুন্ডু বলেন, আমাদের নেটওয়ার্ক আপগ্রেড করে এলটিই করার প্রক্রিয়া চলছে। ইতোমধ্যে বগুড়া ও নারায়ণগঞ্জে এলটিই সেবা চালু করেছি এবং আমরা পরিকল্পনা করছি খুব শিগগিরই সারাদেশ এলটিই সেবার আওতায় আসবে।

এছাড়াও অজের ই২ই ব্যবসার ওপর গুরুত্ব দিচ্ছে যাতে করে এন্টারপ্রাইজ গ্রাহকদের টেলিকম আবশ্যকতা যোগানে কাজ করছে। গত কয়েক মাস ধরে, কোম্পানিটি তাদের প্রোডাক্ট পোর্টফোলিও আরো জোরদার করেছে এবং এখন তারা তাদের এন্টারপ্রাইজ গ্রাহকের যেকোনো প্রয়োজন পূরণের জন্য সর্ম্পূণভাবে প্রস্তুত বলেও জানিয়েছেন অজেরের চিফ টেকনোলজি অফিসার মির্জা বোরহান কবির। 

তিনি বলেন, ব্রান্ড নামে কিউবি ব্র্যান্ড ফাইন্যান্সের শীর্ষ ৫০০ গ্লোবাল টেলিকম ব্রান্ডের মধ্যে বাংলাদেশের সবচেয়ে মূল্যবান টেলিকম ব্র্যান্ডের অবস্থানকে সুরক্ষিত করেছে। আমাদের উৎকৃষ্ট মানের সেবার মাধ্যমে বাংলাদেশ মার্কেটের কিছু বড় প্রতিষ্ঠানকে সেবা প্রদান করে যচ্ছি এবং সামনের দিনগুলোতে আমরা অনেক মর্যাদাপূর্ণ অ্যাকাউন্ট অর্জন করতে পারব বলে আশাবাদী।

ট্যাগ: banglanewspaper কিউবি