banglanewspaper

এম.পলাশ শরীফ, বাগেরহাট: সুন্দরবন পূর্ব বনবিভাগের আমবাড়িয়া এলাকায় র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক বনদস্যূ (২৬) নিহত হয়েছে।

এ সময় র‌্যাব ঘটনাস্থল থেকে একনলা দেশে তৈরী ১টি বন্দুক, ২ টি ওয়ান শুটারগান, ২ টি রামদা ও ৩১ রাউন্ড বন্দুকের তাজাগুলি উদ্ধার করে। মঙ্গলবার সকাল এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৮ এর ডিএডি মোঃ নুরুদ্দিন জানান,সুন্দরবনের শরণখোলা রেঞ্জের আমবাড়িয়া এলাকায় একটি বনদস্যূ বাহিনীর অবস্থান জানতে পেরে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। বনদস্যূ বাহিনী র‌্যাবের অবস্থান বুঝতে পেরে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও এ সময় পাল্টা গুলি ছোড়ে।

এভাবে প্রায় আধাঘন্টা গুলি বিনিময়ের পর দস্যূরা গভীর বনে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে একনলা দেশী বন্দুক ১টি, ওয়ান শুটারগান ২টি, রামদা ২টি ও ৩১ রাউন্ড বন্দুকের তাজাগুলিসহ অজ্ঞাত এক বনদস্যূর মৃতদেহ উদ্ধার করেন তারা। তবে মৃত দস্যূর কোন পরিচয় জানাতে পারেননি র‌্যাব।  

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো কবিরুল ইসলাম জানান, বন্দুকযুদ্ধের র‌্যাব-৮ এর ডিএডি মোঃ নুরুদ্দিন বাদী হয়ে দুইটি মামলা করেছেন। লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগ: Banglanewspaper সুন্দরবনে বন্দুকযুদ্ধ