banglanewspaper

আবাসন নির্মাতা কোম্পানি শেলটেকের তরুণ স্থপতি বি এম এ মাহফুজ নবীন (৩৮) তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ব্যাপারে তার স্ত্রী জান্নাতুল এশা ভাসানটেক থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

গতকাল মঙ্গলবার এশা জানান, মাহফুজ গত রবিবার সকালে ভাসানটেকের বাসা থেকে কলাবাগানে অফিসে যাওয়ার জন্য বের হন। পরে তিনি তাকে এসএমএস দিয়ে জানান তার মোবাইল ফোনে চার্জ শেষ। অফিসে গিয়ে দুপুরে ফোন দেবেন। কিন্তু দুপুরের পর অফিসে তিনি ফোন দিলে জানতে পারেন মাহফুজ অফিসে যাননি। এরপর গত সোমবার তিনি মাহফুজ নিখোঁজের বিষয়ে ভাসানটেক থানায় একটি জিডি করেন। তিনি এ ঘটনা র্যাবকেও জানিয়েছেন।

নবীনের এক নিকটাত্মীয় জানান, মাহফুজ নবীন রিয়েল এস্টেট কোম্পানি শেলটেকের স্থপতি হিসেবে চাকরি করেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্যবিদ্যা বিভাগ থেকে পড়াশোনা করেছেন।

ভাষানটেক থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম বলেন, মাহফুজের নিখোঁজ হওয়ার বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। মনে হচ্ছে, ওই স্থপতি কোনো কারণে আত্মগোপনে গেছেন। বাসা থেকে বের হওয়ার পর তার সর্বশেষ অবস্থান দারুস সালাম এলাকায় পাওয়া গেছে।

তিনি আরও বলেন, ব্যাংকের বুথ থেকে তার কার্ড ব্যবহার করে ২০ হাজার টাকাও তোলা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে এই টাকা মাহফুজ নিজে তুলেছেন নাকি অন্য কেউ তুলেছেন সেটা জানতে। এ কারণে ব্যাংকের কাছ থেকে ওই সময়ের ফুটেজ চাওয়া হয়েছে।

ট্যাগ: banglanewspaper নিখোঁজ