banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান রবীন: মাগুরায় মাদকসহ ২ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে প্রত্যেকের ৬ মাস করে জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরে শহরের পারনান্দুয়ালী বাসস্টান্ড এলাকায় জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হচ্ছেন শহরের বরুনাতৈল গ্রামের আহম্মদ আলীর ছেলে হুসাইন আহম্মেদ (২২) ও পারনান্দুয়ালী শান্তিপাড়া এলাকার হাবিব মোল্যার ছেলে রাজু মোল্যা (২৩)। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান এলাকাবাসির স্বাক্ষ প্রমাণের ভিত্তিতে ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড দেন। 

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারি পরিচালক নাহিদ ফেরদৌস জানান, মাদকসেবি ও বিক্রেতা রাজু ও হুসাইন একটি অটোরিক্সায় করে শহরের বিভিন্ন স্থানে গাঁজা, হেরাইন ফেনসিডিলসহ বিভিন্ন মাদক বিক্রি করে। এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে তাদের উপর নজরদারির এক পর্যায়ে বুধবার দুপুরে পারনান্দুয়ালী বাস স্টান্ড এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের টিম তাদের চ্যালেঞ্জ করলে এ সময় তাদের কাছ থেকে ১০ গ্রাম করে গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

খবর দিলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে এসে এলাকাবাসির স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ওই দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

ট্যাগ: Banglanewspaper মাগুরা মাদক ব্যবসায়ী