banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে অটোরিকসা ও বাসের চাপায়  দুই জনের মৃত্যু হয়েছে।  (১১ জুলাই)বুধবার সকাল ৯টায় উপজেলার শ্রীপুরÑ গোসিংগা সড়কের কর্ণপুরে অটোরিক্সার চাপায় হাজেরা খাতুন ও দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তায় বাস চাপায় রাজিব সিকদার মোহন(২৮) নামের দুইজনের মৃত্যু হয়।

নিহত হাজেরা খাতুন গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী। অপর নিহত রাজিব সিকদার মোহন(২৮) বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) কাইসার আহমেদ জানান, শ্রীপুরÑগোসিংগা সড়কের কর্ণপুর বড়দিঘি এলাকায় সড়ক পারাপারের সময় একটি অটোরিক্সা চাপা দিলে ঘটনাস্থলেই হাজেরা খাতুন মারা যায়। পরে নিহতের ঘটনায়  পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক(এসআই) হমায়ুন কবির জানান, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুর প্রবেশমুখে মহাসড়ক পার হওয়ার সময় রাজিব পরিবহনের একটি বাস রাজিব শিকদার মোহনকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহতের লাশ মাওন্ াহাইওয়ে থানায় রেখে স্বজনদের সংবাদ দেয়া হয়েছে। গাড়িটিও হাইওয়ে থানায় আটক করা হয়েছে।   
 

ট্যাগ: banglanewspaper শ্রীপুর