banglanewspaper

প্রেমিকের সঙ্গে মিয়ামিতে ছুটি কাটাতে গিয়েছিলেন। ভেবেছিলেন, ওখানেই সব প্রয়োজনীয় ফটোশুট সেরে নেবেন। শুরুও করেছিলেন। কিন্তু, আচমকাই দুর্ঘটনা। কি হলো বাহামাসের মডেল ক্যাটরিনার সঙ্গে জানেন?

রিপোর্টে প্রকাশ, মিয়ামি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ক্যাটারিনা গিয়েছিলেন ছুটি কাটাতে। জলে নেমে বেশ কিছুক্ষণ সাঁতার কাটার পর আচমকাই একটি হাঙর তাঁকে আক্রমণ করে বসে। ক্যাটারিনার হাতে কামড় বসিয়ে তাঁকে পানির নিচে টেনে নিয়ে যেতে শুরু করে হাঙরটি। ১৯ বছর বয়সী ক্যাটারিনা যন্ত্রনায় ছটফট করতে শুরু করলে, সঙ্গে সঙ্গে তাঁর প্রেমিক পানিতে নেমে তাঁকে উদ্ধার করেন।

এনবিসি নিউজ-কে দেওয়া এক সাক্ষাতকারে ক্যাটরিনা বলেন, আচমকাই একটি হাঙর তাঁর হাতে কামড় বসিয়ে দেয়। তিনি বুঝতে পারেন, হাঙরের দাঁত তাঁর হাতের চামড়া ভেদ করে ভিতরে বসতে শুরু করেছে। শুধু তাই নয়, আস্তে আস্তে তাঁর গোটা হাতটাই হাঙরের মুখে চলে যেতে শুরু করে বলে ক্যাটারিনা অনুভবও করেন বলে জানান। কোনওক্রমে এরপর হাঙরের মুখ থেকে নিজেকে উদ্ধার করলে, তাঁর প্রেমিকা গিয়ে তাঁকে পানির উপরে তুলে নিয়ে আসেন।

ফ্লোরিডা ফেরার আগেই ক্যাটরিনাকে চিকিত্সকের কাছে নিয়ে যাওয়া হয়। চিতিসকদের অনুমান, এখনও হাঙরের দাঁতের দু’এক টুকরো ক্যাটরিনার হাতে থাকতে পারে। তাই উপযুক্ত চিকিত্সা না হলে, যে কোনও সময় তা সংক্রমণ হয়ে যেতে পারে। তবে বছর ১৯-এর এই মডেল বলেন, হাঙরের মুখ থেকে উদ্ধার পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন তিনি।জিনিউজ

ট্যাগ: banglanewspaper ফটোশুট