banglanewspaper

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার (১২ জুলাই) থেকে শুরু হতে যাচ্ছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে আয়োজনটির ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের এই দশম প্রদর্শনীতে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উই, মিডিজি, সোলার ইলেক্ট্রোসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

মঙ্গলবার (১০ জুলাই) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে আয়োজন সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান। 

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান, সিম্ফনি মোবাইলের মার্কেটিং ম্যানেজার এস এম শাহরিয়ার হুদা, উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং ও কমিউনিকেশন মুনতাসির আহমেদ, হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মো. মনজুরুল কবির, নকিয়া বাংলাদেশের হেড অব এসওপিএস আশরাফ উদ্দীন, অপ্পো বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার ও পাবলিক রিলেশন ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি, ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্রান্ড ম্যানেজার তানজীব আহমেদ সম্মেলনে উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত হবে। তবে বিকেল চারটায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। আর বিশেষ অতিথি থাকবেন তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

ট্যাগ: banglanewspaper স্মার্টফোন