banglanewspaper

কুমিল্লা: কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান অলি আহমদের গাড়িবহরে হামলার অভিযোগ উঠেছে। ভেঙে দেয়া হয়েছে গাড়ির কাঁচ। এই হামলার জন্য আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে দায়ী করো হয়েছে তার এলডিপির পক্ষ থেকে।

বৃহস্পতিবার দুপুরে চান্দিনা পৌরসভায় রেদোয়ান আহমেদ কলেজে প্রবেশের সড়কে এই হামলার ঘটনা ঘটে।

দুপুরে চান্দিনার রেদোয়ান আহমেদ কলেজের নবনির্মিত একটি ভবন উদ্বোধন করতে যাচ্ছিলেন অলি। বহরটি চান্দিনা থানা অতিক্রম করে অনুষ্ঠানস্থলের কাছাকাছি আসলে পেছন থেকে হামলা হয়। এ সময় অলি আহমদের গাড়ির গ্লাস ও পেছনের অংশ ভাঙচুর করা হলেও অক্ষত থাকেন অলি ।

রেদোয়ান আহমেদ কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম ভুঁইয়া অভিযোগ করেন,

ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা এই হামলা করেছে। তার অভিযোগ, এই প্রোগ্রাম করতে পুলিশ তাকে নিষেধ করেছিল। কিন্তু কলেজের প্রতিষ্ঠাতা ও এলডিপি মহাসচিব রেদোয়ান আহমেদ তাকে বলার পর এই প্রোগ্রাম করেছেন তিনি।

তবে এ ব্যাপারে চান্দিনা উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীদের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছুল ইসলাম বলেন, ‘অলি আহমদের গাড়ি বহরে হামলা বা ভাঙচুরের কোনো অভিযোগ আমরা পাইনি। তবে শুনেছি রেদোয়ান আহমেদ কলেজে যাওয়ার সময় কে বা কারা পেছন থেকে আড়াল থেকে ঢিল মেরেছে। এতে গাড়ির একটি গ্লাস ভেঙে গেছে। তবে কারো বিরুদ্ধে কোনো লিখিত অভিযোগ ফেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

পুলিশের সামনেই এমন ঘটনা ঘটেছে জানিয়ে অলি আহমেদ বলেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা। আমার গাড়িতে আক্রমণ হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের ক্ষমতায়। এখন দেখি, তিনি কী ভূমিকা রাখেন।’

ট্যাগ: Banglanewspaper অলি গাড়িতে হামলা