banglanewspaper

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ অফিস: বাগেরহাট-৪-আসনের মনোনয়ন প্রত্যাশী এমআর জামিল হোসাইন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য নির্বাচিত হয়েছেন।

তার এই পদে অধিষ্ঠিত হওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক মো. ওবায়দুল কাদের এমপি, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনকে অভিনন্দন জানিয়েছেন মোড়েলগঞ্জ-শরণখোলা উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির ক্রীড়া ও যুব বিষয়ক সম্পাদকমন্ডলীর সদস্য পলাশ বাছাড়, বঙ্গবন্ধু যুব সেন্টার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বাদশা মীর, শরণখোলা আওয়ামী লীগ আবুল কালাম, ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক আসাদুজ্জামান মিলন, মোড়েলগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম, স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক ইলিয়াস হোসেন দুলাল, পৌর যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপু, যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ, শরণখোলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান জোমাদ্দার, তাঁতীলীগের সভাপতি জিয়াউল তালুকদার, সাধারণ সম্পাদক শাহিন হাওলাদার, যুব সেন্টারের আহ্বায়ক সগির পাহলান, ছাত্রলীগ নেতা জিয়াউল হাসান তেনজিন, যুবলীগ নেতা রাজীব হোসেন, মোড়েলগঞ্জ যুব সেন্টারের আহবায়ক সোহেল বক্স, যুবলীগ নেতা মোকছেদুল ইসলাম নাদিম।

এছাড়াও আওয়ামী লীগ নেতা মো. জামিল হোসাইনকে আরো অভিনন্দন জানিয়েছেন, মোড়েলগঞ্জ প্রেসক্লাব ও শরণখোলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। বঙ্গবন্ধু যুব সেন্টার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা মো. জামিল হোসাইন ইতোপূর্বে আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, শরণখোলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন।

মোড়েলগঞ্জ-শরণখোলার  উন্নয়নে নিরলস কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেছেন কেন্দ্রীয় নেতা। 

উল্লেখ্য আওয়ামী লীগ নেতা এমআর জামিল হোসাইন মোড়েলগঞ্জ-শরণখোলার আওয়ামী লীগের সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মূল্যায়ন করে আসছেন। তিনি এ দু’ উপজেলার অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছেন।

ট্যাগ: Banglanewspaper উপ-কমিটি জামিল হোসাইন