banglanewspaper

শিশির কুমার সরকার, বেনাপোল: আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা যার হাতে সেই হবে প্রার্থী। ২০৪১ সালে উন্নত ও ২০২১ সালে মধ্যম আয়ের দেশে পরিনত করতে হলে আমাদের আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। দেশে উন্নয়ন করতে হলে শেখ হাসিনা সরকার কে বার বার ক্ষমতায় আনতে হবে কথা গুলি বলেন আগামী ডিসেম্বরে নির্বাচনে প্রধানমন্ত্রীর বার্তা নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ সেক্টর কমান্ডার'স ফোরামের নির্বাহী সদস্য, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, বাংলাদেশ পুলিশের এ্যাডিশনাল আইজিপি (অব:) ও মুক্তিযুদ্ধকালীন শার্শা উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা মো: আব্দুল মাবুদ (পিপিএম)।

বঙ্গবন্ধু তণয়া জননেত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে গণমত সৃষ্টিসহ দলের মধ্যে ঐক্য গড়তেই বৃহস্পতিবার বিকালে জন্মভূমি শার্শার গোড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগসহ ইউনিয়নবাসীর সাথে মত বিনিময় সভায় তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে মুক্তিযুদ্ধের বাংলাদেশ আজ বিশ্বের কাছে একটি রোল মডেল ও সম্ভাবনাময়ী আধুনিক দেশে পরিণত হয়েছে। দলের মধ্যে কোন বিভাজন না রেখে ও সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় হলে, তথা এলাকা ও দেশের উন্নয়ন হবে, শান্তিতে থাকবে মানুষ। 

নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনসমূহের আয়োজনে সহ-সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান সহিদুল আলম, যুগ্ম-সম্পাদক সাবেক চেয়ারম্যান আবুল হোসেন বাবলু, ক্রীড়া সম্পাদক সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রভাষক আলীম রেজা বাপ্পি, আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান, সোনা, আজিজুর রহমান, রেজাউল ইসলাম রেজা, সেলিম রেজা, ছাত্রলীগ নেতা শাহরীন আলম বাদল, মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধিরা অংশগ্রহণ করেন। 

ট্যাগ: banglanewspaper আব্দুল মাবুদ