banglanewspaper

কাজী আশিকুল ইসলাম, ছাগলনাইয়া: ফেনীর জেলার ছাগলনাইয়া উপজেলায় রাধানগর ইউনিয়নের অন্তর্গত ''লক্ষীপুর ব্লাড ডোনেট ফাইন্ডেশন'' এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।গতকাল ১১ জুলাই বুধবার এই ক্যাম্পেইন এর আয়োজন করা হয়।
   
এসময় প্রায় শতাধিক মানুষের বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় কিরা হয়। সকাল ১০ টা শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত উক্ত কার্যক্রম চলে। উক্ত ক্যাম্পেইন এ সভাপতিত্ব করে ফাউন্ডেশন 'র সভাপতি গিয়াস উদ্দিন রনি এবং সঞ্চালনা করে সাধারণ সম্পাদক  মো:একরামুল হক।ক্যাম্পেইন পরিচালনা করে সহ সভাপতি এনাম হোসেন ও ছানা উল্লাহ। এসময় সার্বিক সহায়তায় সহ:প্রাচার সম্পাদক  কাজী জাবেদ আহাম্মদ সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিল।

উপদেষ্টা মণ্ডলীরর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও সাংবাদিক কাজী আশিকুল ইসলাম, কাজী জাফর আহাম্মদ বাবুল,  মাও:জসিম উদ্দিন -সহকারী প্রিন্সিপাল তামীর ই মিল্লাত দাখিল মাদ্রাসা,আব্দুল হাই মেম্বার,  আব্দুল মান্নান দুলাল, সাহাব উদ্দিন মিযি, শামছুল হুদা প্রমুখ। 

আমন্ত্রিত অথিতিদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক এনায়েত উল্লাহ সোহেল, সাংবাদিক মো: শেখ কামাল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত ছিলেন।

এসময় ফাউন্ডেশনের সভাপতি, সম্পাদক, উপদেষ্টা মণ্ডলীর সদ্যবৃন্দ, এবং অতিথি বৃন্দ তাদের বক্ত্যব্যে রক্ত দানের উপকারীতা সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন।

ট্যাগ: banglanewspaper ক্যাম্পেইন