banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর): গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর গ্রামের একটি বাড়িতে শুক্রবার বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে শেষ মুহুর্তের আয়োজন চলছিল। বিয়ে বাড়ির বিভিন্ন আনন্দ অনুষ্ঠানের আওয়াজ ভেসে আসছিল দুর থেকেই।

কিন্তু গভীর রাতে হঠাৎ বিয়ে বাড়িতে বিদ্যুৎপৃষ্ঠ হন কনের ভাই। সাথে সাথে স্তব্ধ হয়ে যায় পুরো বাড়িটি। স্বজনরা দ্রুত কনের ভাইকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, ততক্ষণে যুবকের প্রাণপ্রদিপটি আর সাথে ছিল না।

বিদ্যুৎপৃষ্ঠের ঘটনায় নিহত হতভাগ্য যুবক শামসুল আলম (২৪) শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। সে ভাওয়াল বদরে আলম বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থী ছিল। এ দিকে এ ঘটনার পর শুক্রবার বিয়ের অনুষ্ঠানও স্থগিত হয়ে যায়।

নিহতের স্বজনদের তথ্যমতে, শুক্রবার ছিল শামসুল আলমের বড় বোনের বিয়ে, সে বৃহস্পতিবার সারাদিন ধরে বিয়ের নানা বিষয় তদারকিতে ছিল। পরে রাত দুইটার দিকে সর্বশেষ প্রস্তুতি দেখার জন্য ঘর থেকে বের হয়। এসময় বিয়ের পেন্ডেলে স্থাপন করা বৈদ্যুতিক পাখার তারে সে বিদ্যুৎপৃষ্ঠ হয়। সাথে সাথে তাঁর স্বজনরা তাকে ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করেন। আনন্দ উৎসবের মধ্যে হঠাৎ শোকের এঘটনায় তাঁর স্বজনরা বিয়ের অনুষ্ঠান স্থগিত ঘোষনা করে ছেলের লাশ দাফনেরর প্রস্তুতি নিচ্ছেন।

ট্যাগ: Banglanewspaper হঠাৎ স্তব্ধ বিয়ে বাড়ি