banglanewspaper

হলিউডের তারকা হতে চেয়েছিলেন প্রয়াত প্রিন্সেস ডায়না! আর এই তথ্য দিয়েছেন অস্কার জয়ী অভিনেতা কেভিন কস্টনার। সম্প্রতি ডায়ানার এই ইচ্ছার ব্যাপারে বিস্তারিত কথা বলেছেন তিনি।

গোটা বিশ্বে ব্যাপক জনপ্রিয় ডায়ানা ছিলেন ব্রিটিশ রাজ পরিবারের বউ, প্রিন্স চার্লসের স্ত্রী। যদিও দুজনের দাম্পত্যে ভাঙন ধরেছিল ক্যামিলা পার্কারের সাথে চার্লসের পরকীয়ার কারণে। ডায়ানাও জড়িয়ে পড়েছিলেন প্রেমের সম্পর্কে। প্রেমিক ছিলেন ডোডি আল ফায়াদ। এই প্রেমিককে নিয়ে লস অ্যাঞ্জেলসে চলে যাওয়ারও সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু বিধি বাম! আর তার আগেই সড়ক দুর্ঘটনায় সবাইকে কাঁদিয়ে চিরতরে চলে যান তিনি। একই দুর্ঘটনায় মারা যান প্রেমিক ডোডিও।

সম্প্রতি সিনেমাকমকে কেভিন জানান, ১৯৯২ সালে মুক্তি পাওয়া হিট সিনেমা \'দ্য বডিগার্ড\'-এ তার বিপরীতে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছিলেন প্রিন্সেস অব ওয়েলস ডায়না। আর তেমনটি হলে ডায়না বিনোদন জগতের খ্যাতিমান তারকা হয়ে উঠতেন বলে মনে করেন ৫৯ বছর বয়সী এই অভিনেতা।

২০১২ সালেই ডায়নার \'দ্য বডিগার্ড\' ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রকাশের খবর সবাই জানতেন। কিন্তু অনেকেই তা বানোয়াট খবর বলে উড়িয়ে দেন। অথচ তা একদম সত্যি ছিলো বলে দাবি করেন এই অভিনেতা। তবে ডায়না তাতে অভিনয় করতেন-ই তেমন মনোভাব দেখাননি। তবে ইচ্ছে ছিলো তার,জানান কস্টনার।

সূত্র : হিন্দুস্তান টাইমস

ট্যাগ: