banglanewspaper

সাইদুর রহমান রাজু, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ হালুয়াঘাটে ১ সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদ চত্বরে সুবিধাভোগীদের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে বরাদ্দ পাওয়া নগদ ২ লক্ষ ৭৩ হাজার টাকা ও ৯১ বান্ডেল ঢেউটিন উপজেলার ৭৬টি  দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ের উদ্যোগে বিতরন করা হয়ছে।

 

প্রত্যেক সুবিধাভোগী পরিবারকে ১ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হেলালুজ্জামান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ ১ আসনের জাতীয় সংসদ সদস্য মি. জুয়েল আরেং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, আনোয়ারুল হক মিয়া, মনোয়ারা খাতুন ময়না, ভাইস চেয়ারম্যান। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান সহ সুবিধাভোগী পরিবারের সদস্য, সাংবাদিক ও সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ। দিনব্যাপী দূর্যোগ মোকাবেলায় বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত ব্যক্তিদের দূর্যোগ ব্যবস্থাপনায় করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন মোঃ আলমগীর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, হালুয়াঘাট। 
 

ট্যাগ: