banglanewspaper

পাবনাঃ  পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. রবিউল করিম মাস্টার ও তার ছেলে মঙ্গলবার দুপুরে ইউপি ভবনে অফিস কক্ষে গিয়ে ইউপি সচিব মো. আকমল হোসেনকে মারপিট করেছে। ইউপি সচিবের চিৎকারে আশপাশের লোকজন এসে সচিবকে রক্ষা করে। খবর পেয়ে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান কেএম জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে সাবেক চেয়ারম্যানকে নিবৃত করেন। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

ইউপি চেয়ারম্যান কেএম জাকির হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে ইউপি ভবনে কাজ শেষ করে চেয়ারম্যান ও মেম্বাররা চলে যান। এ সময় ইউপি সচিব আকমল হোসেন নিজ অফিস কক্ষে বসে কাজ করছিলেন। দুপুর দেড়টার পর সাবেক চেয়ারম্যান রবিউল করিম মাস্টার ও তার ছেলে বাপ্পীসহ চার/পাঁচজন মোটরসাইকেলে করে ইউপি কার্যালয়ে এসে সচিবের রুমে গিয়ে তাকে মারপিট শুরু করেন। সচিবের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্ষা করেন।

ইউপি চেয়ারম্যান কেএম জাকির হোসেন জানায়, ইউপি সচিবের সঙ্গে সাবেক চেয়ারম্যানের বিভিন্ন প্রকল্প নিয়ে বিরোধ ছিল। নির্বাচনে পরাজিত হওয়ার পর তিনি প্রতিহিংসা পরায়ন হয়ে উঠেন। এরই জের ধরে মঙ্গলবার এ কাণ্ড ঘটিয়েছেন।

চেয়ারম্যান জানান, তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি ও পাবনার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালককে জানিয়েছেন। সচিব আকমল হোসেনও এ ব্যাপারে সংশ্লিষ্ট বিভিন্ন স্থানে জানিয়েছেন।

 

ট্যাগ: