banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের ফরেনসিক মেডিসিনের বিভাগীয় প্রধান সোহেল মাহমুদকে প্রধান করে ৩ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। অন্য সদস্যরা হলেন সহকারী অধ্যাপক সফিউজ্জামান ও প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

ডা. সোহেল মাহমুদ জানিয়েছেন, ময়নাতদন্ত শেষ হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার শরীরে কোনো বিষক্রিয়া আছে কি না তা জানতে তার হৃদপিণ্ড, রক্ত এবং ইউরিনসহ তার ভিসেরা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

শাকিলের ফুপাত ভাই রাসেদুল ইসলাম জানান, ময়নাতদন্ত শেষ হলে তাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জানাজার জন্য নেওয়া হবে।

বুধবার গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম জানান, সকাল ৮টার দিকে শাকিলের মরদেহ ঢামেক মর্গে আনা হয়।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গুলশান-২-এর সামদাদো চাইনিজ কুইসিন রেস্টুরেন্ট-এ (রোড-৩৫, হাউস নম্বর ২৭) মারা যান । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

শাকিল অতিরিক্ত সচিব মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারীর দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিবের দায়িত্ব পালন করেন।

ট্যাগ: