banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার কেন্দুয়ায় কাফের-মুরতাদ ঘোষণা করে হেফাজতে ঈমান নামে একটি সংগঠন লিফলেট ছাড়ায় আতংকে ভূগছেন লালন অনুসারীরা।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে  কেন্দুয়া প্রেসক্লাবে ‘তরিকতে আহলে বাইত বাংলাদেশ’ এর কেন্দুয়া উপজেলা শাখা সংবাদ সম্মেলন করে তাদের এই উদ্বেগের কথা জানান। সংবাদ সম্মেলনে সংগঠনের কেন্দুয়া উপজেলা শাখা সভাপতি আব্দুল লতিফ লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, গত ৩০ নভেম্বর উপজেলার চিথোলিয়া গ্রামের আব্দুল হালিমের বাড়িতে লালন শাহ স্বরণে গানের আয়োজন করা হলে একটি মহলের বাধার কারণে সেদিনের অনুষ্ঠান করতে পারেননি তারা। কয়েকদিন ধরে আমাদের বিরুদ্ধে ১৪টি মিথ্যা অভিযোগ এনে আমাদেরকে কাফের-মুরতাদ অ্যাখায়িত করে এই মহলটি ঈমানে হেফাজত নামে এলাকায় লিফলেট ছড়িয়ে দেয়।

এরপর থেকে সেই মহলটি ১৬৫ জনের তালিকা করে বিভিন্নভাবে নির্যাতন চালাচ্ছে। এরই মাঝে উপজেলার চিরাং বাজারে ওই সংগঠনের সদস্য ও লালন অনুসারী নূর আলম তার সোনার ব্যবসা প্রতিষ্ঠান ১৩ দিন ধরে বাধ্য বন্ধ রেখেছেন। তাছাড়া অব্যাহতভাবে তালিকায় নাম থাকাদের হুমকি-ধমকি দিচ্ছে। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন,সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা হাফেজ দেলোয়ার হোসেন চিশতী।
 

ট্যাগ: