banglanewspaper

ঝিনাইদহ প্রতিনিধি: প্রেমের টানে যুক্তরাষ্ট্র ছেড়ে আমেরিকান নারীর বাংলাদেশে আগমন। শুধু মার্কিন যুক্তরাষ্ট্র ছেড়েননি এই আমেরিকান মেয়ে। ঝিনাইদহের কালীগঞ্জের এক যুবকের সঙ্গে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়েছে। বিষয়টি নিয়ে এলাকার ব্যাপক কৌতুহল ও আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রাখালগাছি গ্রামের পঞ্চানন্দ বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাসের প্রেমে পড়ে মার্কিন মেয়ে এলিজাবেথ।ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। ধীরে ধীরে তাদের এই পরিচয় পরবর্তীতে প্রেমে রুপ নেয়। গত ২ জানুয়ারি এলিজাবেথ তার ভালবাসাকে বাস্তবে পাওয়ার জন্যে বাংলাদেশে পাড়ি দেন।

অবশেষে গত কয়েকদিন আগে খ্রিষ্টান ধর্ম মতে তাদের বিয়ে হয়। এখন তারা সংসার করছে, সুখেই কাটছে তাদের বৈবাহিক জীবন। এলিজাবেথ জানিয়েছে তার ভালবাসার মানুষ কে পেয়ে সে খুব খুশি। তাকে নিয়ে ভবিষ্যত ভাবনা ভাবছে, যাতে পরিবারের সকলে তার মাধ্যম দিয়ে ভাল ভাবে চলতে পারে।

অন্যদিকে মিঠুন বিশ্বাস তার প্রতিক্রিয়ায় জানান, মার্কিন নাগরিক এলিজাবেথ আমার ভালবাসার দাম দিয়ে বাংলাদেশের মত একটি দেশে এসেছে এতে আমি গর্বিত। এমনকি সে আমার সাথে মাঝে মাঝে যোগাযোগ করতে না পারলে হতাশ হয়ে পড়তো।

এলিজাবেথের পরিবারের লোকজনের ‘অমতে’ তিনি চাকুরি করে টাকা রোজগার করে বাংলাদেশে চলে এসেছে।

এ ব্যাপারে রাখাল গাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম জানান, মার্কিন মেয়ে এলিজাবেথ সাথে রাখালগাছি গ্রামের ছেলে মিঠুন বিশ্বাসের বিয়ে হয়েছে। বাস্তবে আমি ঘটনাস্থল পরিদর্শন করে খুশি হয়েছি। প্রতিদিন নববধুকে দেখতে এলাকার লোক ভীড়ও জমাচ্ছে।

ট্যাগ: